সপ্তাহের সাতকাহন

  যুগান্তর ডেস্ক    ১৪ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

** জনপ্রিয় নাট্যাভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান ঢাকাই সিনেমায় অভিষিক্ত হয়েছেন। তার অভিনীত মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটির নাম ‘যদি একদিন’। এতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার শ্রাবন্তী। ছবিটি চলতি সপ্তাহে মুক্তি পেয়েছে।

** ছয় মাস বিরতির পর চলতি সপ্তাহে নাটকে অভিনয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ। নাটকটির নাম ‘হিট অ্যান্ড হট নিউজ টোয়েন্টিফোর ডটকম’। এটি পরিচালনা করছেন হামেদ হাসান নোমান। নাটকটিতে তৌকীর একজন পত্রিকা সম্পাদকের চরিত্রে অভিনয় করছেন।

** সঙ্গীতশিল্পী সালমা এবার অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান চালু করছেন। প্রতিষ্ঠানটির নাম ‘সালমা মিউজিক’। আগামী ২৬ মার্চ এক অনুষ্ঠানের মাধ্যমে এটির উদ্বোধন করা হবে বলে তিনি জানিয়েছেন।

** নতুনভাবে মঞ্চে এসেছে সেলিম আল দীনের নাটক ‘মুনতাসির’। নাট্যজনের প্রযোজনায় নাটকটি নির্দেশনা দিয়েছেন সেলিম কামাল। গত সপ্তাহে নাটকটির উদ্বোধনী মঞ্চায়ন হয় রাজধানীর বাংলাদেশ শিল্পকলা একাডেমির এক্সপেরিমেন্টাল থিয়েটার হলে।

** চলতি সপ্তাহে প্রয়াত সঙ্গীতজ্ঞ বশির আহমেদের সন্তান রাজা বশির ও হোমায়রা বশিরের গাওয়া ৪টি গান নিয়ে প্রকাশ হয়েছে একটি নতুন অ্যালবাম। এর নাম ‘অনুভূতির শিরায় শিরায়’।

** চলতি সপ্তাহে বিয়ের ঘোষণা দিয়েছেন চিত্রনায়িকা তমা মির্জা। তার হবু বর হিশাম চিশতী বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক। গত ৯ মার্চ তাদের আংটি বদল হয়। আগামী এপ্রিলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে।

** এ সপ্তাহে মুক্তির অপেক্ষায় থাকা মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ ছবির পোস্টার উন্মোচিত হয়েছে। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।

** চলচ্চিত্রে অভিষেক হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশীর। ছবিটির নাম ‘মিশন এক্সট্রিম’। এতে তিনি আরিফিন শুভর বিপরীতে অভিনয় করবেন। ছবিটি পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। এটি দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির সিক্যুয়াল।

** শোবিজে কাজের জন্য প্রভাবশালী শীর্ষ নারীর তালিকায় জায়গা করে নিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। চলতি সপ্তাহে মার্কিন ম্যাগাজিন ভ্যারাইটি বিশ্বের প্রভাবশালী ৫১ শীর্ষ নারীর এই তালিকা প্রকাশ করে।

** চতুর্থবার বিয়ে করলেন পপ গায়িকা জেনিফার লোপেজ। বরের নাম অ্যালেক্স রড্রিগেজ। তিনি পেশায় বেসবল খেলোয়াড়।

তারা ঝিলমিল প্রতিবেদক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×