রণবীর কাপুর ও আলিয়া ভাট

অবশেষে পরিণয়...

  আখন্দ জাহিদ ০৪ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রণবীর কাপুর ও আলিয়া ভাট
রণবীর কাপুর ও আলিয়া ভাট

প্রেম স্বর্গীয়, প্রেমই সুখ। প্রেমের মধ্যেই মানুষ খুঁজে বেড়ান জীবনের এক চিলতে স্বপ্ন। নিজের প্রেমের ঘটনা কেউ রাষ্ট্র করতে না চাইলেও অন্যের প্রেম সম্পর্কে জানতে সদা কয়েকগুণ আগ্রহ সাধারণ মানুষজনের। কিন্তু সেই প্রেম যদি হয় প্রিয় তারকার, তাহলে তারা বাকহীন নিষ্পলক চোখে তাকিয়ে থাকেন পছন্দের তারকাদের প্রেমলীলা দেখার জন্য।

প্রেমের মৃত্যু ঘটে বিয়েতে। ডুবে ডুবে প্রেমের জলকে আর ঘোলা না করে প্রেমকে মৃত্যুর কোলে তুলে দিতেই মরিয়া বলিডউ তারকারা। সর্বশেষ রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মতো আবারও একই পথেই হাঁটছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বর্তমানে বলিউডের সবচেয়ে আলোচিত প্রেমিকযুগল তারা।

ভক্তরাও বেশ রসিয়ে উপভোগ করছেন তাদের রোমান্স। অধীর আগ্রহে ছিলেন কবে ঘর বাঁধবেন এ দুই তারকা। অবশেষে সেই পরিণয়ের খবর এলো!

‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকেই সম্পর্কের শুরু রণবীর কাপুর ও আলিয়া ভাটের। ছবিটি এখন পর্যন্ত মুক্তি না পেলেও তাদের প্রেমের খবর ঠিকই প্রকাশ্যে এসেছে। তবে সম্পর্ক নিয়ে কোনো ধরনের লুকোচুরি না করে দু’জনই জনসম্মুখে নিজেদের প্রেমের খবর জানিয়েছেন।

এবার তারা জানিয়ে দিলেন সেই দিনক্ষণটির কথাও। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন এ জুটি। একই মাসে হবে বাগদান। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মতো তারাও ইতালির লেক কোমোতেই বিয়েটা সারতে চান।

আলিয়ার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আলিয়া এবং রণবীর সেপ্টেম্বর নাগাদ এনগেজমেন্টের প্ল্যান করছে। ‘ব্রহ্মাস্ত্র’-র নতুন শিডিউলের শুটিং শেষ করে নিউইয়র্ক গেছেন তারা ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে। গত বছর ক্যান্সার ধরা পড়ার পর থেকে ঋষি এবং নিতু সেখানেই রয়েছেন। ঋষি নিজের জন্মদিনে (৪ সেপ্টেম্বর) দেশে ফিরে আসার পরিকল্পনা করছেন।

আলিয়া এবং রণবীরকে একসঙ্গে দেখলে তিনি খুব খুশি হন এবং পরামর্শ দিয়েছেন তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলার। ঋষি এবং নিতু কাপুরও অবশ্য ক্যারিয়ারের তুঙ্গে থাকার সময়ই বিয়ে করেন।

তখন জানা গিয়েছিল, বাগদান হলেও বিয়েটা কিন্তু এ বছর হওয়ার খুব একটা সম্ভাবনা নেই। তবে বাগদান হবে খুব আড়ম্বর করেই। ঋষি চান, তিনি মুম্বাইয়ে ফিরলে আংটি বদলের অনুষ্ঠানটা হয়ে যাক। কিন্তু সেই হিসাব-নিকাশ বোধ হয় এবার ঠিক থাকছে না। বাগদানের পরপরই বিয়েটাও সেরে ফেলতে আগ্রহী এ প্রেমিক জুটি। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, রণবীরের বাবা-মা ঋষি ও নিতু কাপুরের সঙ্গেও মানিয়ে নিয়েছেন আলিয়া। তাদের সঙ্গে ঘুরতে যাওয়া, সময় কাটানো, ছবি পোস্ট করা সবই চলছে পুরোদমে। রণবীরের বোন হৃদিমার সঙ্গে সুন্দর সম্পর্ক আলিয়ার।

আলিয়া এবং রণবীর তো বটেই, দুই পরিবারও এ সম্পর্কে খুব খুশি। এমনিতে শুটিংয়ের জন্য যেটুকু সময় পরস্পরকে ছেড়ে থাকতে হয়, তা বাদ দিয়ে বাকি সময়টা তারা একসঙ্গে থাকতেই চেষ্টা করেন।

মাঝে অবশ্য শোনা গিয়েছিল, গোপনে বাগদান পর্ব সেরে ফেলেছেন আলিয়া-রণবীর। এখানেই শেষ নয়। জানা গিয়েছিল চিকিৎসা পর্ব সেরে দ্রুত দেশে ফিরে ছেলের বিয়ে দিতে চান ঋষি কাপুর।

কিন্তু সম্প্রতি সেই জল্পনা নিয়ে এবার মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদান। তিনি বলেছেন, ‘এসব ভিত্তিহীন গুজব। হাওয়ায় যা খবর ভাসছে তার কোনো সত্যতা নেই।’

কিছুদিন আগে একই সুর শোনা গিয়েছিল আলিয়ার বাবা মহেশ ভাটের কথাতেও। তিনিও আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে চাননি। বরং বলেছিলেন, আলিয়া কী করতে চান তা সম্পূর্ণ তার সিদ্ধান্ত। তবে মেয়ের সব কাজেই পাশে থাকবেন তিনি।

এদিকে রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি পিছিয়ে গেছে। এ বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা থাকলেও ২০২০ সালের এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×