ফাঁকা আওয়াজে এগিয়ে জাজ ও এর শিল্পীরা

  যুগান্তর ডেস্ক    ১০ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকাই ছবিতে ফাঁকা আওয়াজ ও মিথ্যা কথা বলে খবরের শিরোনাম হওয়ার ক্ষেত্রে জাজ মাল্টিমিডিয়া নামে একটি প্রতিষ্ঠানের জুড়ি মেলা ভার। এই প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজের ওপর রাষ্ট্রীয় অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে। বর্তমানে তিনি পলাতক। তবু এখনও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গলাবাজির কমতি নেই। ঢালিউডে সবচেয়ে বেশি ফাঁকা আওয়াজ দিয়েছে এ প্রতিষ্ঠানটি। ব্যবসাসফল ছবি ‘আম্মাজান’ রিমেক করবে বলিউডে, এমন ঘোষণা দিয়েছিল জাজ। কিন্তু এ বিষয়ে পরবর্তীতে আর কোনো আপডেট পাওয়া যায়নি। সালাহউদ্দিন লাভলু এ ব্যানার থেকে ‘কোর্ট ম্যারেজ’ নামে একটি ছবি করার কথা শুনিয়েছিলেন। ‘কোর্ট ম্যারেজ’ হয়নি। হয়নি লাভলুর বহুল আলোচিত প্রজেক্ট ‘ওয়ারিশ’ও। যাতে মাহিয়া মাহি অভিনয় করবেন বলে জানিয়েছিলেন জাজের মালিক আবদুল আজিজ। সম্প্রতি এ প্রতিষ্ঠানটি ঘোষণা দিয়েছিল তাদের নির্মিতব্য ‘মাসুদ রানা’ ছবিতে বলিউডের শ্রদ্ধা কাপুর অভিনয় করছেন। কিন্তু পরবর্তীতে জানা গেল সেটিও মিথ্যে। জাজ বলিউডে সিনেমা প্রযোজনা করবেন এই ঘোষণাও দিয়েছিলেন বছর কয়েক আগে। তারও কোনো খবর পরে আর পাওয়া যায়নি।

শুধু প্রতিষ্ঠান জাজই নয়, এ প্রতিষ্ঠান থেকে নায়ক-নায়িকা হওয়া শিল্পীরাও স্ট্যান্টবাজিতে এগিয়ে। এ ব্যানার থেকে নায়িকা হওয়া নুসরাত ফারিয়া জানিয়েছিলেন বলিউডে ‘গাওয়াহ দ্য উইটনেস’ নামে একটি ছবিতে ইমরান হাশমীর বিপরীতে অভিনয় করবেন। কিন্তু বেশ উচ্ছ্বাস নিয়ে খবরটি দিলেও পরে ফারিয়া চুপসে যান। তিন বছর পেরিয়ে গেলেও সে স্বপ্ন সত্যি হয়ে ধরা দেয়নি তার জীবনে। জাজের আরও দুই শিল্পী সিয়াম ও পূজা বলিউডে কাজ করবেন বলে জানিয়েছিলেন। ধীরে ধীরে এক সময় ফারিয়ার মতোই চুপসে যান সিয়াম ও পূজা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×