কাজল চোখের সোনালি মেয়ে

  তারা ঝিলমিল প্রতিবেদক ০৫ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

টিভি নাটকের নতুন প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম কাজল সুবর্ণ। কয়েকবছর আগে দীপ্ত টিভিতে প্রচারিত ‘অপরাজিতা’ নাটকের বিপাশা চরিত্রটির কথা হয়তো অনেকেরই মনে আছে। সেই বিপাশাই আজকের কাজল সুবর্ণ। তবে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল গোলাম সোহরাব দোদুলের ‘মাইডিয়ার দাদা ভাই’ নাটকটি। এ নাটকে আফরান নিশোর বিপরীতে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। নিলয়ের সঙ্গে আফজাল হোসেন নির্মিত একটি কোমলপানীয়ের বিজ্ঞাপনের মডেল হয়েও বেশ পরিচিত পান কাজল। একে একে বিজ্ঞাপনে তার কাজের পরিধি যেমন বাড়তে থাকে, ঠিক তেমনই নাটকে অভিনয়ের সুযোগও আসতে থাকে। এ মুহূর্তে কাজল ব্যস্ত আছেন সকাল আহমেদ পরিচালিত নির্মাণচলতি ধারাবাহিক নাটক ‘খানবাড়ি বাড়াবাড়ি’র শুটিং নিয়ে। আগামী ৭ মার্চ পর্যন্ত তিনি এ ধারাবাহিকের শুটিং করবেন বলে জানিয়েছেন। ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে কাজল বলেন, ‘এ নাটকের অভিনয় আমি ভীষণ উপভোগ করছি। কারণ এবারই প্রথম আমি একজন টমবয়ের চরিত্রে অভিনয় করছি। চরিত্রটি ফুটিয়ে তুলতে বিশেষত নাটকের পরিচালক সকাল আহমেদ ভাই আমাকে যেমন সহযোগিতা করছেন পাশাপাশি ইউনিটের সবাই আমাকে বেশ অনুপ্রেরণাও দিচ্ছেন। এ নাটকে কাজ করে আমি দারুণ খুশি।’ নাটকে অভিনয় করলেও সিনেমায় অভিনয়ের প্রতি কোনোরকম আগ্রহ নেই কাজলের। কারণ সিনেমায় কাজ করে আবার সেই নাটকে অভিনয়েই ফিরতে হয়। বরং তার চেয়ে নাটকে অভিনয়ের ধারাবাহিকতা রাখাটাই উত্তম বলে জানান তিনি।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত