সাবধান

রাস্তা চলাচলে আরও সতর্ক হোন : ইলিয়াস কাঞ্চন

  ০৫ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

জীবনটা আমাদের। আমরাই তো বাঁচি। এ জীবনকে সুস্থ ও সুন্দর রাখতে আমাদেরই যত্নবান হতে হয়। অথচ এ বিষয়টি ভুলে আমরা নিজের জীবনকে বিষিয়ে তুলি। অনেকাংশে আমাদের তাড়াহুড়া ও ভুলের কারণে দুর্ঘটনায় পড়ি এবং মৃত্যুর কোলে ঢলে পড়ি।

দীর্ঘদিন ধরে দুর্ঘটনা ও সড়ক নিয়ে আন্দোলন করে আসছি শুধু জীবনকে দুর্ঘটনার হাত থেকে বাঁচাতে। কতটা পারছি এটা বড় কথা নয়। আমার ভক্ত দর্শক ও পত্রিকার পাঠক, সর্বোপরি দেশের মানুষকে একটি বিষয়ই বলতে চাই- আমরা অনেক সময় গাড়ির চালককে দোষারোপ করে থাকি। চালকদেরও দোষ আছে তবে আমাদের যে দোষ কম না তা কিন্তু ভাবি না। যেমন- আমরা অনেক সময় চলতি গাড়ি থেকে নামতে দ্বিধাবোধ করি না। রাস্তার এপার থেকে ওপারে যেতে হলেও হুশ থাকে না। চলতি গাড়ি যে আমাদের ওপর দিয়ে চলে যেতে পারে তাও ভুলে যাই।

তাই বলছি, আপনারা যখন রাস্তায় চলাচল করবেন তখন ধীরে সুস্থে চলাফেরা করবেন। ফুটওভার ব্রিজ ব্যবহার করবেন। মনে রাখবেন এ জীবন আপনার। সেটাকে আপনিই সুন্দরভাবে সাজাতে পারবেন। তাই রাস্তায় চলাচলে আরও সতর্ক হোন, নিরাপদ থাকুন।

লেখক : অভিনেতা ও সংগঠক

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত