আফ্রি সেলিনায় আগ্রহ

  তারা ঝিলমিল প্রতিবেদক ১৯ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পুরনোর পথচলা একদিন থেমে যায়। নতুনরা সেই পথে ভিড় করে, কেউ বা পথের বাঁকে হারিয়ে যায়। আবার কেউ প্রতিকূলতা কাটিয়ে দখল করে নেয় পুরনোদের ছেড়ে দেয়া জায়গা। এটাই মিডিয়ার অলিখিত নিয়ম। মিডিয়ার এ কণ্টকময় পথচলায় শামিল হয়েছেন এ প্রজন্মের অভিনেত্রী আফ্রি সেলিনা। বড় পর্দা দিয়ে স্বপ্নের প্রতিফল ঘটাতে চেয়েছিলেন। কাজও করেছেন। চলতি মাসেই তার অভিনীত ছবি ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীল ফড়িং’। কিন্তু বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও করোনার প্রভাবের কারণে পিছিয়ে গেল এ ছবির মুক্তি। এ কারণে হয়তো কিছুটা মন খারাপ সেলিনার। তবে এ মন খারাপের মাঝেই এলো খুশির খবর। নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিনি। রাসেল আহমেদের পরিচালনায় ‘স্টেশন’ নামে একটি ছবিতে অভিনয় করবেন তিনি। এ প্রসঙ্গে আফ্রি সেলিনা বলেন, ‘মন খারাপের মাঝে এ খবরটি সত্যি মন ভালো করে দিয়েছে। অভিনয়ের জন্যই তো মুখিয়ে আছি। সেটি যখন সঠিক সময়ে মিলে যায় তাহলে কষ্টটা লাঘব হয়। আমার হয়েছেও তাই।’ ছবিতে অভিনয়ের প্রাধান্যটা আগে থাকলেও নিয়মিত নাটক-বিজ্ঞাপনেও কাজ করছেন আফ্রি সেলিনা। পাশাপাশি করছেন স্বল্পদৈর্ঘ্য ছবির কাজ। তবে এ সময়ে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছেন তিনি। তার অভিনীত কয়েকটি বিজ্ঞাপন নিয়মিত বিভিন্ন মাধ্যমে প্রচার হচ্ছে। নারী দিবসের একদিন আগে নতুন একটি খাদ্যপণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এটি এখনও প্রচারে আসেনি। বিজ্ঞাপন ও নাটকে কাজ করা প্রসঙ্গে আফ্রি সেলিনা বলেন, ‘বিজ্ঞাপনে কাজ করছি খুব বেছে বেছে। তবে যতগুলো বিজ্ঞাপনেই কাজ করছি প্রত্যেকটির জন্য দারুণ সাড়া পাচ্ছি। আমি কৃতজ্ঞ, যারা আমাকে দিয়ে নিয়মিত বিজ্ঞাপন নির্মাণ করছেন। কারণ বিজ্ঞাপনে কাজ করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে অভিনয় আমার ভালোলাগা, ভালোবাসা। অভিনয় নিজের ভেতর লালন করি। ভালো চরিত্র পেলে নিজেকে উজাড় করে দিয়ে অভিনয় করি।’ খণ্ড নাটকের পাশাপাশি ধারাবাহিক নাটকেও নিয়মিত এ অভিনেত্রী। এরই মধ্যে সানজিদ খানের পরিচালনায় নতুন ধারাবাহিক নাটক ‘আলো ছায়ার কাব্য’তে কাজ শুরু করেছেন। কাজ করেছেন নতুন একটি মিউজিক ভিডিওতে। এর আগে ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারের ‘ভালোবাসি ভালোবাসি’, আসিফ আকবরের ‘আগুন’, মিনারের ‘ঘুড়ি’ গানে মডেল হয়ে আলোচিত হন এ অভিনেত্রী।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত