সপ্তাহের সাতকাহন

  ১৯ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

** দীর্ঘদিন পর বেতার নাটকে অভিনয় করেছেন প্রখ্যাত অভিনেত্রী ফেরদৌসী মজুমদার। নাটকটির নাম ‘বেলা শেষের আলো’। আবুল হায়াতের রচনায় এটি প্রযোজনা করেছেন নওশের আলী।

** একযুগ পর ছবি নির্মাণ করছেন প্রখ্যাত অভিনেত্রী কবরী। ‘এই তুমি সেই তুমি’ নামের ছবিটির নায়িকা হিসেবে সুযোগ পেয়েছেন নবাগতা নিশাত নাওয়ার সালওয়া। বর্তমানে এর শুটিং চলছে রাজধানীর একটি শুটিং স্পটে।

** করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ১৮ মার্চ থেকে ১৫ দিনের জন্য দেশের সব সিনেমাহল বন্ধ করে দেয়া হয়েছে।

** চলতি সপ্তাহে জানা গেছে স্বল্পদৈর্ঘ্য একটি ছবি নির্মাণ করেছেন অভিনেত্রী আফসানা মিমি। নাম ‘রুম নাম্বার ৪০৪’।

** বঙ্গবন্ধুকে নিয়ে তিনটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী দিলশাদ নাহার কনা। রশীদ হারুন ও কামাল চৌধুরীর লেখা গানগুলোর সুর করেছেন নকীব খান ও শওকত আলী ইমন।

** আগামী বিশ্ব বাবা দিবস উপলক্ষে একটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী সৈয়দ আবদুল হাদী। ‘এত বড় হোস নে খোকা’ শিরোনামের গানটি লিখেছেন সাখাওয়াত হোসেন মারুফ এবং সুর করেছেন সঙ্গীতশিল্পী ইউসুফ আহমেদ খান।

** বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা) ছাড়লেন ‘মাকসুদ ও ঢাকা’ ব্যান্ডের দলনেতা মাকসুদুল হক।

** ব্যক্তিগত জীবনের ঘটনার প্রেক্ষাপট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রতি একটি কবিতা লিখেছেন সঙ্গীত শিল্পী মিলা। কবিতার শিরোনাম ‘লজ্জিত হও’।

** দীর্ঘ বিরতির পর টেলিভিশন বিজ্ঞাপনের মডেল হলেন চিত্রনায়িকা পূজা চেরী। চলতি সপ্তাহে এর শুটিং হয়েছে।

তারা ঝিলমিল প্রতিবেদক

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত