টেলিভিশনে ঈদের বিশেষ আয়োজন

  বিনোদন ডেস্ক ৩০ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদের সময়গুলোতে দর্শক ধরে রাখতে বাহারি আয়োজন করে টিভি চ্যানেলগুলো। করোনাভাইরাসের কারণে গত রোজার ঈদে আয়োজনে জৌলুসতা না থাকলেও এবারের ঈদে বেশ পসরা সাজিয়ে বসেছে।

চ্যানেলগুলোর বিশেষ এ আয়োজনের কয়েকটি স্থিরচিত্র ও অনুষ্ঠানসূচি নিয়ে যুগান্তরের বিশেষ এই ঈদ আনন্দ আয়োজন সাজানো হয়েছে।

এটিএন বাংলা

এটিএন বাংলায় ঈদের দিন রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে নাটক ‘মনের মতি মনের গতি’। হানিফ সংকেতের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও তারিন প্রমুখ।

বিটিভি

প্রখ্যাত সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোরের কর্ম ও স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বিটিভির ঈদ ম্যাগাজিন ‘আনন্দমেলা’য় ইমন, আঁচল, নিরব ও আইরিনকে নিয়ে একটি বিশেষ সেগমেন্ট তৈরি করা হয়েছে। অনুষ্ঠানে তারা এন্ড্রু কিশোরের গাওয়া গানে পারফরম করবেন। অনুষ্ঠানটি ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে।

চ্যানেল আই

চ্যানেল আইতে ঈদের তৃতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘বাবার বুকের ঘ্রাণ’। সাজ্জাদ সুমনের পরিচালনায় এতে অভিনয় করেছেন ইমন ও বৃষ্টি প্রমুখ।

বাংলাভিশন

বাংলাভিশনে ঈদের তৃতীয় দিন বেলা ২টা ১০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘ভিকটিম’। আশফাক নিপুণের পরিচালনায় এতে অভিনয় করেছেন অপি করিম ও আফরান নিশো প্রমুখ।

আরটিভি

আরটিভিতে ঈদের দিন রাত ১০টায় প্রচার হবে নাটক ‘বনলতা ও জোনাকির গল্প’। সাগর জাহানের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম ও জাকিয়া বারী মম প্রমুখ।

বৈশাখী টিভি

বৈশাখী টিভিতে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রচার হবে নাটক ‘বুড়া জামাই’। রোহান রুবেল ও হানিফ খানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাহিদ হাসান ও কেয়া পায়েল প্রমুখ।

এনটিভি

এনটিভিতে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ৯টায় প্রচার হবে নাটক ‘ট্রাম্প কার্ড’। শামীম জামানের পরিচালনায় এতে অভিনয় করেছেন শামীম জামান, চঞ্চল চৌধুরী, জয়রাজ ও আরফান আহমেদ প্রমুখ।

নাগরিক টিভি

নাগরিক টিভিতে ঈদের দিন রাত ১১টা ২৫ মিনিটে প্রচার হবে নাটক ‘শর্ত প্রযোজ্য’। কামরুল হাসান ফুয়াদের পরিচালনায় এতে অভিনয় করেছেন জোভান ও পায়েল প্রমুখ।

দীপ্ত টিভি

দীপ্ত টিভিতে ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘প্রাণপ্রিয়’। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী প্রমুখ।

একুশে টিভি

একুশে টিভিতে ঈদের তৃতীয় দিন রাত ১১টা ২০ মিনিটে প্রচার হবে নাটক ‘মেঘলা মনের মেয়ে’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন তারিন ও সালমান মুক্তাদির প্রমুখ।

মাছরাঙা টিভি

মাছরাঙা টিভিতে ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘প্রিয়তম ভালোবাসা’। সকাল আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও নাজিয়া হক অর্ষা প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত