প্রেম-বিচ্ছেদের গল্পে গিগি হাদিদ

প্রকাশ : ২৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  তারা ঝিলমিল ডেস্ক

মার্কিন র‌্যাম্প মডেল গিগি হাদিদ

গিগি হাদিদ। মূলত মডেল তিনি। খোলামেলা ছবি আর প্রেম-বিচ্ছেদ নিয়েই বছরব্যাপী বিশ্ব মিডিয়ায় আলোচিত স্বর্ণকেশী এ মডেল।

দোহারা গড়ন আর নিলাভ-সবুজ চোখের জাদু থাকলে ভক্তদের পটাতে আর কিছু লাগে না।

এটা গিগির ক্ষেত্রে একেবারেই প্রমাণিত। সৌন্দর্যের কারুকার্যে গিগি তামাম ভক্তদের স্বপ্নের রানী হলেও ব্যক্তিগত জীবনে কখনই এক পুরুষে দেখা মিলেনি। আজ এর সঙ্গে প্রেম তো কাল ওর সঙ্গে। এটাই যেন তার লাইফস্টাইল। পুরো নাম জেলেনা নওরা গিগি হাদিদ।

একজন মার্কিন র‌্যাম্প মডেল। ২০১৩ সালে তিনি আন্তর্জাতিক মডেল পরিচালন সংস্থা আইএমজি মডেল্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেন। ২০১৪ সালের মডেল্স ডট কমের সেরা ৫০ জন মডেলের তালিকায় আসে গিগি।

এরপর ২০১৬ সালে ব্রিটিশ ফ্যাশন কাউন্সিল কর্তৃক বছরের সেরা আন্তর্জাতিক মডেল হিসেবে তার নাম প্রকাশ করা হয়। জন্ম এবং প্রতিপালন লস অ্যাঞ্জেলেস শহরে। গিগির বাবা নাজারেথের রাজপুত্র এবং গালিলীর শেখ ডাহেল আল ওমরের বংশধর।

ভালো ভলিবল খেলেন এই মডেল। একজন অশ্বারোহীও তিনি। মাত্র দুই বছর বয়স থেকেই হাদিদ তার মডেলিং কর্মজীবন শুরু করেন। বর্তমানে প্রেম করছেন পপ গায়ক জায়ান মালিকের সঙ্গে। মার্কিন মুলুকে তাদের প্রেমের খবর বেশ প্রসিদ্ধ।

সম্প্রতি আবার টুইট করে গিগি ঘোষণা দিলেন, তারা আর একসঙ্গে নেই। প্রেম ভাঙার সঙ্গে সঙ্গে আবার নতুন প্রেমিক নিয়ে ঘুরতেও নাকি দেখা গেছে তাকে। এমন খবরই প্রকাশিত হচ্ছে হলিউডপাড়ায়,

তবে এক সাক্ষাৎকারে গিগি বলেন, ‘প্রেম আর সম্পর্ক নিয়ে ভাবার কিছু নেই। এটা প্রাকৃতিকভাবে আসে। সম্পর্ক সব সময় তার গতিতেই চলবে। কোনো সময়ই এটা নিয়ে সিরিয়াস ভাবিনি আমি। কাজের ক্ষেত্রে এখন আরও মনোযোগী হতে চাইছি।’ এ মডেলের কাজের পরিধি কিন্তু অনেক।

তবে ভক্তদের গিগির খোলামেলা শরীর দেখতেই বেশি পছন্দ। ইনস্টাগ্রাম বা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি মানেই হিটের ভাইরাল! এখন দেখা যাক দু’দিন পর নতুন কোনো বন্ধু নিয়ে আবার ভাইরাল হন এ মডেল।