সাম্প্রতিক

  যুগান্তর ডেস্ক    ২০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সম্প্রতি যুক্তরাজ্যে এক মাসব্যাপী সাংস্কৃতিক সফর শেষে দেশে ফিরেছেন গণসঙ্গীতশিল্পী ফকির আলমগীর। দেশটির বাংলাদেশ হাইকমিশন, যুক্তরাজ্য আওয়ামী লীগ, অল ইউরোপিয়ান বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত বাংলাদেশের জাতীয় শোক দিবসের আয়োজনে অংশ নেয়ার উদ্দেশ্যে গত ১০ আগস্ট সেখানে যান তিনি। সেখানকার প্রবাসীদের আমন্ত্রণে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ ছাড়াও বেশ কয়েকটি প্রিন্ট ও গণমাধ্যমে সাক্ষাৎকার দেন ফকির আলমগীর। তার অংশগ্রহণকৃত অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে বার্মিংহাম পিঠামেলা, ইস্ট লন্ডনে অনুষ্ঠিত হার্ট ফাউন্ডেশন সাউথ হলে ‘শিকড়’ সাংস্কৃতিক সংগঠনের আয়োজন, ব্রেন্ডফোর্ড সামিস স্পাইসে কবি নজরুল সেন্টারে উদীচী আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান। এ ছাড়া ইস্ট লন্ডনস্থ ওসমানী সেন্টারে যুক্তরাজ্য শিল্পকলা একাডেমি আয়োজিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। একই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাষাসৈনিক ও কলামিস্ট আবদুল গাফ্ফার চৌধুরী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×