ভাড়া নিয়ে বিতর্ক

গাজীপুরে যাত্রীকে চলন্ত বাস থেকে ফেলে হত্যা

  গাজীপুর ও শ্রীপুর প্রতিনিধি ১০ জুন ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরে যাত্রীকে চলন্ত বাস থেকে ফেলে হত্যা। ফাইল ছবি

ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে এক যাত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুরের বাঘেরবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত যাত্রীর নাম সালাউদ্দিন (৩৫)। তিনি ঢাকার আলুবাজার এলাকার মৃত শাহাবউদ্দিনের ছেলে। গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকার আতাউর রহমান (আতা) মেম্বারের বাড়িতে স্ত্রী নিয়ে ভাড়া থেকে স্থানীয় স্কটেক্স অ্যাপারিয়াল কারখানার গাড়ি চালাতেন তিনি।

নিহতের স্ত্রী পারুল আক্তার জানান, শুক্রবার তিনি ও স্বামী সালাউদ্দিন ঈদের ছুটিতে ময়মনসিংহে তার বাবার বাড়িতে বেড়াতে যান। রোববার তারা ময়মনসিংহ থেকে ‘আলম এশিয়া’ পরিবহনের একটি বাসে বাসায় ফিরছিলেন। পথে তার স্বামীর সঙ্গে ভাড়া নিয়ে পরিবহনের সহকারীর বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে পরিবহনের সহকারী তার স্বামীকে মারধর করে। এরই মধ্যে বাসটি বাঘেরবাজারে পৌঁছে। এ সময় চালক ও সহকারী তাদের নামতে বাধা দেয় এবং তাদের নিয়েই বাসটি চলতে শুরু করে। এ সময় তিনি কান্নাকাটি শুরু করলে ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরে গতি কমিয়ে তার স্বামীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার স্বামীর মৃত্যু হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, এ ঘটনায় জয়দেবপুর থানা পুলিশের সহায়তায় বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহকারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এ ঘটনায় চালক ও হেলপারকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত