মানববন্ধনে অঝোরে কাঁদলেন রিফাতের বাবা

  বরিশাল ব্যুরো ৩০ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রিফাতের বাবা

বরগুনায় রিফাত শরীফ হত্যার প্রতিবাদে মানববন্ধনে অঝোরে কেঁদেছেন তার বাবা দুলাল শরীফ। শনিবার সকাল ১০টায় শহরের প্রেস ক্লাব এলাকায় অনুষ্ঠিত এ মানববন্ধনে অংশ নেন সর্বস্তরের হাজারও মানুষ।

মানববন্ধনে দেয়া বক্তব্যে নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বলেন, ‘আমার একমাত্র সন্তানকে হারিয়ে আমি এখন এতিম হয়ে গেছি।’ একপর্যায়ে হাউমাউ করে কেঁদে ওঠেন তিনি। কাঁদতে কাঁদতে তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার আবেদন, আমার একমাত্র সন্তানকে হত্যার সঙ্গে জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।’

এ সময় অন্য বক্তারাও রিফাত শরীফের খুনি নয়ন বন্ড, রিফাত ফরাজী, রিশান ফরাজীসহ দায়ী সবাইকে গ্রেফতারের দাবি জানান। মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রইসুল আলম রিপন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুনাম দেবনাথ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শিপন জোমাদ্দার, জেলা ছাত্রলীগের সভাপতি আদনান হোসেন অনিক প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×