দেবিদ্বারে মা-ছেলেসহ ৩ জনকে কুপিয়ে হত্যা, জনতার পিটুনিতে ঘাতক নিহত

  কুমিল্লা ব্যুরো ও দেবিদ্বার প্রতিনিধি ১১ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আবু হানিফ, আনোয়ারা বেগম ও নাজমা আক্তার। ছবি-যুগান্তর
আবু হানিফ, আনোয়ারা বেগম ও নাজমা আক্তার। ছবি-যুগান্তর

কুমিল্লার দেবিদ্বারে মা ও ছেলেসহ তিনজনকে কুপিয়ে হত্যা করেছে মোখলেছুর রহমান নামে এক ব্যক্তি। এ সময় জনতার গণপিটুনিতে মোখলেছুর নিহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।

মোখলেছুরের হামলায় নিহতরা হলেন- গ্রামের নুরুল ইসলামের স্ত্রী নাজমা আক্তার (৪০), শাহ আলমের ছেলে আবু হানিফ (১০) ও স্ত্রী আনোয়ারা বেগম (৪৫)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রামের মোতালেব মিয়ার ছেলে রিকশাচালক মোখলেছুর রহমান একটি ধারালো দা ক্রয় করে বাড়িতে ঢুকে লোকজনকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। প্র

তিবেশী নুরুল ইসলামের স্ত্রী নাজমা আক্তার, মৃত শাহ আলমের ছেলে আবু হানিফ এবং স্ত্রী আনোয়ারা বেগমকে কুপিয়ে হত্যা করে সে।

মোখলেছের দায়ের কোপে আবদুল লতিফ (৪৫), মাজেদা বেগম (৬৫), নুরুল ইসলাম (৫০), রাবেয়া বেগম (৪০), ফাহিমা (১০), জাহানারা বেগমসহ (৫০) আরও ৬ জন আহত হন।

ঘাতকের তাণ্ডবলীলা দেখে স্থানীয়রা মসজিদের মাইকে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানালে বিপুলসংখ্যক জনতা এসে মোখলেছকে আটক করে গণপিটুনি দেন। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

পুলিশ ৪ জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদেরও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘাতক মোখলেছুরের স্ত্রী রাবেয়া বেগম জানান, ৩-৪ বছর ধরে মাঝেমধ্যে মোখলেছুরের মাথাব্যথা হচ্ছে। মাথাব্যথা হলেই সে মানসিক রোগীর মতো আচরণ করে। চেতনানাশক ওষুধ খাওয়ালে ব্যথা নিয়ন্ত্রণে আসত। স্থানীয় কয়েকজন জানান, ঘাতক মোখলেছুরের সঙ্গে নিহতদের কোনো শত্রুতা ছিল না। কি কারণে আকস্মিকভাবে সে এমন কাজটি করল তা কোনো ভাবেই অনুধাবন করতে পারছি না।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, স্থানীয়দের ভাষ্য মোখলেছুরের সঙ্গে নিহতদের কোনো পূর্ব শত্রুতা কিংবা কোনো প্রকার বিরোধ ছিল না। মানুষিক কোনো যন্ত্রণা থেকেই সে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে এর নেপথ্যে অন্য কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×