পাকুন্দিয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

  কিশোরগঞ্জ ব্যুরো ২৭ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সংঘর্ষ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পৌর শাখার আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে বিএনপির সশস্ত্র দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় পাকুন্দিয়া বাজারে এ ঘটনা ঘটে। ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে উভয় পক্ষের ২০ নেতাকর্মী আহত হয়েছেন। তাদেরকে হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম পাকুন্দিয়া পৌর বিএনপির ১০১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। এতে এসএম মিনহাজ উদ্দিনকে আহ্বায়ক ও শরীফুল ইসলাম সুজনকে প্রথম যুগ্ম-আহ্বায়ক করা হয়। আহ্বায়ক কমিটিতে পদ না পাওয়া বিগত কমিটির নেতা ও তাদের কর্মীরা ক্ষুব্ধ হয়। শুক্রবার সন্ধ্যায় তারা পাকুন্দিয়া বাজারে প্রতিবাদ মিছিল বের করার চেষ্টা করে। কিন্তু বর্তমান কমিটির বাধার মুখে তা পণ্ড হয়ে যায়।

শনিবার বেলা সাড়ে ১১টায় বর্তমান কমিটির আহ্বায়ক মিনহাজ উদ্দিনের নেতৃত্বে আনন্দ মিছিল বের করার প্রস্তুতি চলে। এ সময় পদবঞ্চিত গত কমিটির নেতা-কর্মীরা প্রতিবাদ মিছিল বের করেন।

মিছিলটি বাজার প্রদক্ষিণকালে বিক্ষুব্ধরা বর্তমান কমিটির নেতা-কর্মীদের ওপর হামলা চালান। এতে দু’পক্ষ রাম দা-কিরিচ ইত্যাদি ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পৌর বিএনপির আহ্বায়ক এসএম মিনহাজ উদ্দিন জানান, তারা বাজারে আনন্দ মিছিল বের করার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় উপজেলা বিএনপির সদস্য সচিব ভিপি কামালের নেতৃত্বে হামলা চালানো হয়। এতে তাদের ১৫ জন নেতা-কর্মী আহত হয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×