মুক্তাগাছায় সড়কে ঝরল এক পরিবারের তিনজনসহ ৭ প্রাণ

চুয়াডাঙ্গায় ৬ জনসহ আরও ১৫ প্রাণহানি

  যুগান্তর ডেস্ক  ০৯ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে ২২ জনের। ময়মনসিংহের মুক্তাগাছায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ সাতজন নিহত হয়েছেন। চুয়াডাঙ্গায় পরিবহনের ধাক্কায় আলমসাধু ও পাখিভ্যানের ৬ যাত্রীর প্রাণ গেছে।

এছাড়া রাজধানীর যাত্রীবাড়িতে যুবক, ঢাকার ধামরাইয়ে ব্র্যাককর্মী, কুষ্টিয়ার কুমারখালীতে ১, মানিকগঞ্জের সিংগাইর ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২ জন করে, বগুড়ার শেরপুরে সড়ক এনজিওকর্মী এবং রংপুরের কাউনিয়ায় মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : মুক্তাগাছায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জনসহ সিএনজির সাত যাত্রী নিহত হয়েছেন। শনিবার বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী। এদের মধ্যে স্বামী-স্ত্রী ও কন্যাসহ একই পরিবারের তিনজন রয়েছেন। নিহতরা হল- মুক্তাগাছা উপজেলার শ্রীরামবাড়ির সিএনজি চালক আলাদুল (৩৮), মলাজানি গ্রামের নজরুল ইসলাম (৩৫), টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার নয়াপাড়া গ্রামের নুর ইসলাম (৩০), তার স্ত্রী তাসলিমা (২৬) ও কন্যা লিজা (১৩) এবং ২ জন অজ্ঞাত।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় রয়েল এক্সপ্রেসের একটি নৈশকোচের ধাক্কায় ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ছয়জন। চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার খাড়াগোদা গ্রামের পল্লী চিকিৎসক মিলন হোসেন (৪০), তিতুদহ গ্রামের আবদুর রহিম মণ্ডলের ছেলে শরীফ উদ্দিন (৩০), একই গ্রামের পিয়ত আলীর ছেলে রাজু আহমেদ (৪৫), তাহাজ্জত হোসেনের ছেলে সোহাগ আলী (২৫), হায়দার আলীর ছেলে কালু মণ্ডল (৪০) ও বসু ভাণ্ডারদহ গ্রামের নিতাই চন্দ্রের ছেলে ষষ্ঠী চন্দ্র (৪৫)। তারা সবাই দিনমজুর এবং আলমসাধু ও পাখিভ্যানের যাত্রী ছিলেন।

রাজধানী : যাত্রাবাড়ীর শনির আখড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহতের নাম পারভেজ (২৮)। শুক্রবার রাত ৩টায় এ দুর্ঘটনা ঘটে। পারভেজ তার মোটরসাইকেলে যাত্রী বহন করত।

ওই রাতে নারায়ণগঞ্জ থেকে বাসায় ফেরার পথে তিনি দুর্ঘটনায় পড়েন। তার বাবা হাসান ও স্ত্রী রুবি বেগম ও ছোট ভাই সাব্বির হাসপাতালে লাশ শনাক্ত করেন।

ধামরাই (ঢাকা) : ধামরাইয়ে বাসের ধাক্কায় নিহত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন ফরিদপুর জেলা সদরের মো. আলামিন হোসেনের ছেলে। তিনি বেসরকারি এনজিও সংস্থা ব্র্যাকের একজন কর্মী।

কুমারখালী (কুষ্টিয়া) : কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে শনিবার মাহেন্দ্র ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। নিহত আবদুর রাজ্জাক (৬০) খোকসা উপজেলার হেলালপুরের বাসিন্দা।

সিংগাইর (মানিকগঞ্জ) : শুক্রবার রাতে উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা বাস স্ট্যান্ড এলাকায় দুর্ঘটনায় নিহতরা হলেন, মিতরা আইরমাড়া গ্রামের আছালত খানের ছেলে মোটরসাইকেল চালক আশরাফ খান (৩৮) ও পিকআপে থাকা মাগুরার আবদুল জলিলের ছেলে আবদুল্লাহ (৮)।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জে ড্রাম ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন, শরীয়তপুর জেলার ডামুঢ্যা থানার চরশিথলপুর এলাকার সেলিম মাতবরের ছেলে নাসির মাতবর (২৮) ও আড়াইহাজার উপজেলার পাঁচগাঁও চরপাড়া এলাকার সাহিদ মিয়ার ছেলে ওয়াজিব (১৪)। শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর (বগুড়া) : ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর পৌর শহরের উপজেলা পরিষদের সামনে শুক্রবার রাতে বাসচাপায় নিহত এনজিও কর্মীর নাম দিলীপ কুমার রায় (৩৫)।

কাউনিয়া (রংপুর) : কাউনিয়ার সিংহার কুড়া বাজারের সন্নিকটে শনিবার দুপুরে পিকআপের ধাক্কায় নিহত মাদ্রাসাছাত্র বেলাল হোসেন (১১) সিঙ্গারকুড়া উত্তর বাহাগিলী গ্রামের বাসিন্দা আ. মতিনের ছেলে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত