ভারতীয় হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

চার দিনের সফরে দিল্লি যাচ্ছেন এরশাদ

  যুগান্তর রিপোর্ট ১৮ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চার দিনের সফরে দিল্লি যাচ্ছেন এরশাদ
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চার দিনের সফরে দিল্লি যাচ্ছেন। ২২ জুলাই তার ঢাকা ত্যাগ করার কথা। ফিরবেন ২৫ জুলাই।

জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার, হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এবং একান্ত সচিব মেজর (অব.) খালেদ আখতার তার সঙ্গে যাবেন। সফর চলাকালে ভারত সরকারের শীর্ষ পর্যায়ের ব্যক্তিদের সঙ্গে বৈঠক করবেন হুসেইন মুহম্মদ এরশাদ।

এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে মঙ্গলবার রাতে একান্ত বৈঠক করেন ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা।

বারিধারার প্রেসিডেন্ট পার্কে অনুষ্ঠিত এ বৈঠকে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় এবং ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রাজেশ উখী।

সৌহার্দপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত এ সভায় দু’দেশের দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা হয়। এছাড়া বাংলাদেশের চলমান রাজনৈতিক ও আর্থ-সামাজিক পরিস্থিতি এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোচনা হয়।

ভারতীয় হাইকমিশনার আশা প্রকাশ করে বলেন, আগামী দিনে সব দলের অংশগ্রহণে বাংলাদেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। হুসেইন মুহম্মদ এরশাদ এ সময় একাত্তরের মহান স্বাধীনতা যুদ্ধে ভারতের অবদান কৃতজ্ঞতাচিত্তে স্মরণ করে বলেন, বন্ধুপ্রতিম দুটি দেশের সম্পর্ক ভবিষ্যতে আরও জোরদার হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে এবিএম রুহুল আমিন হাওলাদার যুগান্তরকে বলেন, আগামী নির্বাচনসহ নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে। ভারত আমাদের বন্ধু রাষ্ট্র। তারা সবসময় আমাদের পাশে ছিল, আছে। এ বৈঠক বন্ধুত্বকে আরও দৃঢ় করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter