সব ব্যবসায়িক সূচকে শক্ত অবস্থানে এসআইবিএল

  যুগান্তর ডেস্ক    ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এসআইবিএল

সব ব্যবসায়িক সূচকে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) শক্ত অবস্থান ধরে রেখেছে। আমানত, বিনিয়োগ, আমদানি-রফতানি বাণিজ্য, প্রবাসী আয় এবং পরিচালন মুনাফাসহ বিভিন্ন সূচকে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।

গত বছরের তুলনায় এ বছর রফতানি বাণিজ্য প্রায় ৯ শতাংশ, রেমিটেন্স ৫ শতাংশ এবং আমানত ৮ দশমিক ৫০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। গত ২২ নভেম্বর ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের মাধ্যমে ২৪ বছরে পদার্পণ করেছে ব্যাংকটি।

এ উপলক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী বলেন, ২৩ বছরের এই পথচলায় সবচেয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন ব্যাংকের গ্রাহকরা। তিনি বলেন, দ্বিতীয় প্রজন্মের ব্যাংক হিসেবে ১৯৯৫ সালের ২২ নভেম্বর ৫টি শাখা নিয়ে ব্যাংকটি যাত্রা শুরু করে। বর্তমানে ব্যাংকটির মোট শাখা ১৫০টি। পাশাপাশি রয়েছে ৮৪টি এজেন্ট ব্যাংকিং আউটলেট, ৭৭টি এটিএম বুথ। বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×