গার্মেন্টস এক্সেসরিজ খাত

সমস্যা সমাধানের আশ্বাস পরিকল্পনামন্ত্রীর

  যুগান্তর রিপোর্ট ২১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সমাধান

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং খাতে যত সমস্যা রয়েছে, সেগুলো সব পক্ষ মিলেই সমাধান করা হবে। আপনারা (উদ্যোক্তারা) যেখানেই হোঁচট খাবেন, সেখানেই আমরা সহযোগিতা দেব। বাংলাদেশ গার্মেন্টস প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং ইন্টারন্যাশনাল এক্সপোর সমাপনী অনুষ্ঠানে রোববার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এ অনুষ্ঠানে বাংলাদেশ গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের (বিজিএপিএমইএ) পক্ষ থেকে রফতানিকারকদের রফতানি ট্রফি দেয়া হয়েছে। এর আগে ১৭ জানুয়ারি এ এক্সপোর উদ্বোধন করা হয়। সংগঠনের সভাপতি আবদুল কাদের খানের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল এবং জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য, গ্রেড-১ সুলতান মো. ইকবাল।

অনুষ্ঠানে রফতানিতে বিশেষ অবদানের জন্য মহিলা উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ ট্রফি তুলে দেয়া হয় গ্রিনহাউস এক্সেসরিজ লিমিটেড ও গ্রিনহাউস ঢাকার চেয়ারম্যান নূরে নাজনীন মিতার হাতে। এছাড়া স্মল ক্যাটাগরিতে তিনটি ট্রফির মধ্যে গোল্ড ট্রফি লাভ করে ট্রাইমস ইন্টারন্যাশনাল বিডি লিমিটেড গাজীপুর।

মিডিয়াম ক্যাটাগরিতে তিনটির মধ্যে গোল্ড ট্রফি লাভ করে সিয়াম কম্পিউটারাইজড এলাস্টিক লিমিটেড গাজীপুর। লার্জ ক্যাটাগরিতে গোল্ড ট্রফি লাভ করে মন্টিরিমস লি. গাজীপুর এবং ডিরেক্ট এক্সপোর্ট ক্যাটাগরিতে গোল্ড ট্রফি পায় মন্টিরিমস লি. গাজীপুর।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×