জেসিবির নতুন ক্রেডিট কার্ড আনল প্রাইম ব্যাংক

  যুগান্তর ডেস্ক    ১৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ক্রেডিট কার্ড

জাপানের ‘জেসিবি’ ব্র্যান্ডের প্লাটিনাম ক্রেডিট কার্ড এনেছে প্রাইম ব্যাংক। দেশে প্রথমবারের মতো ব্যাংকটি এ কার্ড নিয়ে এলো।

সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক সংবাদ সম্মেলনে নতুন এ কার্ডের উদ্বোধন করা হয়। এর আগে ২০১৪ সালে জেসিবি স্ট্যান্ডার্ড ও গোল্ড ক্রেডিট কার্ড চালু করে ব্যাংকটি।

সংবাদ সম্মেলনে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক রাহেল আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান ও কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এএনএম মাহফুজ এবং জেসিবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইউচিরো কাদোওকিসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, জেসিবি কার্ড ২০টিরও বেশি দেশ থেকে ইস্যু করা হয়।

তবে অধিকাংশ দেশে এ কার্ডে পেমেন্ট করা যাবে। প্রাইম ব্যাংকের জেসিবি প্লাটিনাম কার্ড ব্যবহারকারীরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি প্রটোকলসহ বিভিন্ন সুবিধা পাবেন। সংবাদ বিজ্ঞপ্তি।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×