ঢাকায় থাই বাণিজ্য মেলা শুরু বুধবার

  যুগান্তর রিপোর্ট ২৫ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাণিজ্য মেলা

রাজধানীর সোনারগাঁও হোটেলে বুধবার (২৭ মার্চ) শুরু হচ্ছে থাই বাণিজ্য মেলার ১৮তম আসর। চলবে শনিবার (৩০ মার্চ) পর্যন্ত। মেলা উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

রাজধানীর একটি হোটেলে রোববার আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকায় থাই অ্যাম্বাসির মিনিস্টার কাউন্সিলর (কমার্শিয়াল) সুবসাক ড্যাংবুনরুয়াং ও প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলের নির্বাহী পরিচালক কাজী মোয়াজ্জেম হোসেন।

সুবসাক ড্যাংবুনরুয়াং জানান, এ প্রদর্শনীর মাধ্যমে বাংলাদেশের জনগণ ও উদ্যোক্তারা আসল থাই পণ্য ও সেবার সঙ্গে পরিচিত হতে পারবেন। আর দুই দেশের বাণিজ্যিক সম্পর্ক যাতে আরও বৃদ্ধি হয় এ লক্ষ্যেই এবারের মেলায় গুরুত্ব দেয়া হচ্ছে। তবে বাণিজ্য বৃদ্ধি না পেলেও থাইল্যান্ডে মেডিকেল ট্যুরিজম বৃদ্ধি পাচ্ছে। এর কারণ হচ্ছে থাইল্যান্ডে চিকিৎসা খরচ অনেক কম এবং নির্ভরযোগ্য। সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের মেলায় মোট ৭৭টি প্রতিষ্ঠান অংশ নেবে। এরমধ্যে ৬০টি প্রতিষ্ঠান থাইল্যান্ডের এবং বাকি ১৭টি বাংলাদেশের।

মেলায় স্বাস্থ্য সেবা, প্রসাধনী, সৌন্দর্য ও সুস্থতা পণ্য, বেডিং, স্পা, বৈদ্যুতিক সরঞ্জাম, স্টেশনারি, গৃহস্থালি পণ্য, তাজা ফল, খাদ্যদ্রব্য, টেক্সটাইল এবং ফেব্রিকস, অন্তর্বাস, হ্যান্ডব্যাগ, অলঙ্কার, কনফেকশনারি, সজ্জাসংক্রান্ত পণ্য এবং শিশুপণ্য প্রদর্শন করা হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উম্মুক্ত থাকবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×