শুরুতে জমজমাট বিসিকের বসন্ত মেলা

  যুগান্তর রিপোর্ট ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীতে শুরু হয়েছে বিসিকের পাঁচ দিনব্যাপী বসন্ত মেলা। বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের (বিসিক) নকশা কেন্দ্রের উদ্যোগে আয়োজিত মেলায় বিভিন্ন ধরনের পোশাক, নকশীকাঁথা, তাঁতের ও জামদানি শাড়ি, পাটজাত হস্তশিল্প, মধু, খাদ্য সামগ্রীসহ বিভিন্ন পণ্যের প্রদর্শন ও বিক্রি হচ্ছে।

রোববার মতিঝিল বিসিক ভবনে মেলার উদ্বোধন করেন বিসিক চেয়ারম্যান মুশতাক হাসান মুহঃ ইফতিখার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিকের পরিচালক (নকশা ও বিপণন) মো. রেজাউল করিম। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রধান নকশাবিদ বেগম মনোয়ারা খাতুনসহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও মেলায় অংশগ্রহণকারী কারুশিল্পীরা।

মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, স্টলগুলোতে ক্রেতা দর্শনার্থীর সমাগম চোখে পড়ার মতোই। দৃষ্টিনন্দন বাহারি পোশাকসহ বিভিন্ন পণ্যের পসরা সাজিয়ে বসেছে কারুশিল্পীরা।

মেলায় বিভিন্ন ধরনের হস্ত ও কুটির শিল্পপণ্যের ৫১টি স্টল স্থান পেয়েছে। মেলা চলবে আগামী ১৫ ফেব্র“য়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মেলা সর্বসাধারণের জন্য এটি উন্মুক্ত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter