বিশ্বের সেরা ৫০ স্মার্ট কোম্পানির তালিকায় হুয়াওয়ে

  যুগান্তর রিপোর্ট ০২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হুয়াওয়ে

তথ্য-প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক গণমাধ্যম এমআইটি টেকনোলজি রিভিউ গত ২৯ জুন বিশ্বের ৫০টি সেরা স্মার্ট কোম্পানির তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় স্থান পেয়েছে হুয়াওয়ে।

২০১০ সাল থেকে প্রতিবছরই এ তালিকা প্রকাশ করে আসছে প্রতিষ্ঠানটি। এর মধ্যে স্থান পায় এমন সব কোম্পানি যাদের বিশ্বব্যাপী একটি কার্যকর ব্যবসায়িক মডেলের পাশাপাশি রয়েছে সেরা সম্মিলিত উদ্ভাবনী প্রযুক্তি।

একটি কোম্পানির বিগত বছরের কার্যক্রম, তাদের ব্যবহৃত পদ্ধতি এবং তাদের অর্জনকে বিবেচনায় নিয়ে সেরা ৫০টি স্মার্ট কোম্পানির তালিকা প্রকাশ করে এমআইটি টেকনোলজি রিভিউ। এ ছাড়াও তারা উদীয়মান প্রযুক্তিতে কোম্পানির ভূমিকা ও সাফল্য এবং নিজেদের শিল্পে এমনকি বিশ্বের জন্য তারা কী ধরনের অর্জন করেছে সেগুলো বিবেচনা করে এ বছরের তালিকায় জায়গা করে নিয়েছে হুয়াওয়ে।

এ প্রসঙ্গে হুয়াওয়ে বোর্ডের পরিচালক এবং স্ট্র্যাটেজিক রিসার্চ ইন্সটিটিউটের সভাপতি উইলিয়াম ঝু বলেন, গত ৩০ বছর হুয়াওয়ে প্রাধান্য দিয়েছে প্রযুক্তিগত ও প্রকৌশলগত উদ্ভাবনী ক্ষেত্রে। এ ছাড়াও আমরা গ্রাহকদের চাহিদা অনুযায়ী তাদেরকে সমাধান প্রদানে কাজ করেছি।

এ বছরই প্রথম এমআইটি টেকনোলজি রিভিউ চীনে এ সম্মেলনের আয়োজন করে এবং এ বছরের সেরা ৫০টি স্মার্ট কোম্পানির তালিকায় রয়েছে চীনা কোম্পানি এবং কিছু আন্তর্জাতিক কোম্পানি যারা চীনে তাদের কার্যক্রম পরিচালনা করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×