এসএমই উদ্যোক্তাদের ঋণ কমিটি হচ্ছে

  যুগান্তর রিপোর্ট ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জেলা পর্যায়ে ক্ষুদ্র ও মাঝারি শিল্পের বিকাশে উদ্যোক্তাদের প্রয়োজনীয় ঋণ সহায়তা দিতে একটি কমিটি গঠন করা হবে। এ কমিটি নারী উদ্যোক্তাসহ এসএমই উদ্যোক্তাদের জামানতবিহীন ঋণ প্রদানের বিষয়টি তদারকি করবে।

মঙ্গলবার মন্ত্রিপরিষদ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সম্মেলন-২০১৯ উপলক্ষে শিল্প, বাণিজ্য এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সংক্রান্ত যৌথ অধিবেশনে শিল্প মন্ত্রণালয় বিষয়ক আলোচনায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন অধিবেশনে প্রধান অতিথি ছিলেন।

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের সভাপতিত্বে অধিবেশনে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এবং শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন। এ সময় শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন সংস্থার প্রধান, বিভাগীয় কমিশনার এবং জেলা প্রশাসকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×