রাষ্ট্রায়ত্ত ও আর্থিক প্রতিষ্ঠান

উপব্যবস্থাপনা পরিচালক হলেন ১১ কর্মকর্তা

  যুগান্তর রির্পোট ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাষ্ট্রায়ত্ত ও আর্থিক প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক থেকে ১১ জনকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে। সোমবার অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে। এর মধ্যে আর্থিক প্রতিষ্ঠান বিএইচবিসি’র মহাব্যবস্থাপক মো. জাহিদুল হককে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে সোনালী ব্যাংকে ন্যস্ত করা হয়েছে। আইসিবি’র মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলামকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে অগ্রণী ব্যাংকে ন্যস্ত করা হয়। এছাড়া জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক মো. জসীম উদ্দিনকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে প্রবাসী কল্যাণ ব্যাংকে ন্যস্ত করা হয়।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক শিরীন আখতারকে বাংলাদেশ কৃষি ব্যাংকে পদায়ন করা হয়েছে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে। একইভাবে কর্মসংস্থান ব্যাংকের মো. আবদুল মান্নানকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে কর্মসংস্থান ব্যাংকে ন্যস্ত করা হয়। রূপালী ব্যাংকের মহব্যবস্থাপক মো. কাইসুল হককে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে বাংলাদেশ কৃষি ব্যাংকে ন্যস্ত করা হয়।

এদিকে সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক নিজাম উদ্দিন আহাম্মদ চৌধুরীকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দেয়া হয়। তাকে বদলি করা হয়েছে অগ্রণী ব্যাংকে। জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক মোহাম্মদ ইদ্রিসকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে ন্যস্ত করা হয়েছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে । জনতা ব্যাংকের আরেক মহাব্যবস্থাপক মো. আবদুল জব্বারকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে একই ব্যাংকে বহাল রাখা হয়।

পদোন্নতি পেয়েছেন আইসিবি’র মহাব্যবস্থাপক মো. কামাল হোসেন গাজী ও মোহাম্মদ শাহজাহান। এই দুই কর্মকর্তাকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়ে পল্লী সঞ্চয় ব্যাংক ও হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে সম্পৃক্ত করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×