এমটিবির নতুন সেবা উদ্বোধন

  যুগান্তর রিপোর্ট ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাণিজ্যিক প্রতিষ্ঠানের ভবন ক্রয়, নির্মাণ ও সংস্কারে ‘কমার্শিয়াল স্পেস ফাইন্যান্স’ নামের একটি নতুন সেবা এনেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি)। মঙ্গলবার রাজধানীর বাংলামোটরে এমটিবি ভবনে এটি উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমটিবির সাবেক চেয়ারম্যান এমএ রউফ, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আনিস এ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, আবাসন শিল্পের সংগঠন রিহ্যাবের সহসভাপতি লিয়াকত আলী ভূঁইয়া, বিল্ডিং ফর ফিউচারের ব্যবস্থাপনা পরিচালক তানভিরুল হক প্রবাল ও বিভিন্ন রিয়েল এস্টেট কোম্পানির প্রতিনিধিরা।

এমটিবির কমার্শিয়াল স্পেস ফাইন্যান্স নামের এ সেবার আওতায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসা বাড়াতে বাণিজ্যিক স্পেস ক্রয়, নির্মাণ এবং ভবন সংস্কার ও পুনর্গঠনে ঋণ প্রদান করা হ?বে। এ ছাড়া একজন গ্রাহক অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান থেকেও এমটিবি ঋণ স্থানান্তর করতে পারবেন। ১২ বছর মেয়াদি ঋণ সুবিধার আওতায় সর্বনিম্ন ৫০ লাখ টাকা থেকে সর্বোচ্চ ১০ কোটি টাকা ঋণ নিতে পারবেন। কমার্শিয়াল স্পেস ফাইন্যান্সের সুদহার নির্ধারণ করা হয়নি। এসএমই ফাইন্যান্সের আওতায় গ্রাহক সম্পর্কের ভিত্তিতে এ সুদ নির্ধারণ হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×