রাজধানীতে নির্মাণ শিল্পের প্রদর্শনী শুরু ১৭ অক্টোবর

  যুগান্তর রিপোর্ট ১১ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকায় ১৭ অক্টোবর শুরু হচ্ছে নির্মাণ শিল্পের বিভিন্ন সামগ্রীর তিনদিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ‘বিল্ড বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো’ শিরোনামে প্রদর্শনীটি আয়োজন করছে বেসরকারি প্রতিষ্ঠান সেমস গ্লোবাল। রাজধানীর পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এতে উপস্থিত ছিলেন সেমস গ্লোবাল ইউএসএর ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন এন ইসলাম, মাকের্টিং অ্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান নঈম শরিফ এবং ম্যাক্স গ্রুপের ইএমডি বিভাগের জেনারেল ম্যানেজার রেজওয়ান ফেরদৌস খান।

অনুষ্ঠানে আরও জানানো হয়, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম প্রদর্শনীটি উদ্বোধন করবেন বলে কথা রয়েছে। এটি প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। প্রদর্শনীর পাশাপাশি দুটি সেমিনারের আয়োজন করা হয়েছে। ১৯ অক্টোবর প্রদর্শনী শেষ হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×