দারাজে ১১/১১ অফারে যা থাকছে

  আইটি ডেস্ক ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দারাজে ১১/১১ অফারে যা থাকছে

পশ্চিমা দেশগুলোর ব্ল্যাক ফ্রাইডের আদলে মেগা সেল অফার দিতে যাচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ।

রোববার দারাজ ইলেভেন-ইলেভেন নামের ওই সেল অফার দেবে। যেখানে বিভিন্ন পণ্যে ৮৩ শতাংশ ছাড় দেবে প্রতিষ্ঠানটি। পাশাপাশি থাকবে বিভিন্ন রকমের ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল, ১১ টাকা ডিল, মিসট্রি বক্স এবং আরও কিছু ডিল অফার।

কেনাকাটা করে সাউথইস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় বা সর্বোচ্চ দুই হাজার টাকা এবং বিকাশ পেমেন্টে থাকছে সর্বোচ্চ ৩০ শতাংশ বা সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।

ফ্ল্যাশসেল, ১১ টাকা ডিল ও মিসট্রি বক্স অফারে স্টক থাকা পর্যন্ত প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি ভিজিট করলে পাওয়া যাবে ছাড়। ফ্ল্যাশসেলে মূল্যছাড়ে, ১১ টাকায় স্মার্টফোন, ট্রিমার, টিভি এবং আরও অনেক ধরনের পণ্য।

মিসট্রি বক্সে কম দামে বিশ্বের যে কোনো দেশের ক্রেতারা পণ্য কিনতে পারবেন। মেগা সেলে আরও থাকছে ডিসকাউন্ট ভাউচার অফার। যেখানে থাকবে ডাবল টাকা ভাউচার, ক্রেজি ভাউচার, আই লাভ ভাউচার, গেজ দ্যা কোড ভাউচার এবং ব্র্যান্ড ভাউচার।

ক্রেতারা নিজের সুবিধামতো ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে পণ্য কিনতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×