বিডব্লিউআইটির নতুন নির্বাহী কমিটি

  আইটি ডেস্ক ০২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিডব্লিউআইটির নতুন নির্বাহী কমিটি

২০১৯-২০২১ সাল মেয়াদে বাংলাদেশ ওমেন ইন টেকনোলজির (বিডব্লিউআইটি) নতুন নির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। সম্প্রতি সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের ১ জানুয়ারি থেকে পরবর্তী তিন বছরের জন্য নতুন কমিটি নির্বাচিত করা হয়।

১৩ সদস্যের নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোবোটিক্স অ্যান্ড মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন ড. লাফিফা জামাল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্টার কম্পিউটার্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার রিজওয়ানা খান।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রফেসর ড. সুরাইয়া পারভীন, অনুপম ইনফোটেকের ব্যবস্থাপনা পরিচালক নাজনীন কামাল ও রবি আজিয়াটা লিমিটেডের জেনারেল ম্যানেজার কানিজ ফাতেমা, কোষাধ্যক্ষ আইনজীবী ব্যারিস্টার নাজমুস সালেহিন, যুগ্ম সম্পাদক উইমেন ইন ডিজিটালের প্রতিষ্ঠাতা নীলা খালেদা আছিয়া এবং পরিচালকরা হলেন বিডব্লিউআইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও দোহাটেক নিউ মিড়িয়ার চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা, নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও কম্পিউটার প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. নোভা আহমেদ, গ্লোবাল ওয়েব আউটসোর্সিং লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক তাওহীদা হায়দার রিমা, রিভেরি কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নাছিমা আক্তার নীশা, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. ফেরনাজ নারিন নুর ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. সেলিনা শারমিন। প্রসঙ্গত, ২০১০ সালের ২৯ ডিসেম্বর প্রযুক্তি খাতে নারীদের অংশগ্রহণ বাড়ানোর লক্ষ্যে বিডব্লিউআইটির যাত্রা শুরু হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×