আসছে ভাঁজ করা টিভি

  স্পোর্টস ডেস্ক ০৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আসছে ভাঁজ করা টিভি

চারদিকে যখন ভাঁজ করা যায় এমন স্মার্টফোন নিয়ে শোরগোল, ঠিক তখনই এলজি এ বছর ফোল্ডিং টিভি চালু করার পরিকল্পনা করছে।

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ৮ জানুয়ারি থেকে বসছে পৃথিবীর বৃহত্তম প্রযুক্তি সম্মেলন কনজিউমার ইলেকট্রিকস শো (সিইএস)। এবারের শোতে ভাঁজ করা যায় এমন টিভি নিয়ে বেশ আলোচনা থাকবে।

প্রতিবারের মতো এবারও নতুন নতুন স্মার্টফোন বাজারে আসবে। ফোন নির্মাতা কোম্পানিগুলো সাধারণত ফেব্রুয়ারিতে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (এমডব্লিউসি) তাদের নতুন ফোন ছাড়ে। কিন্তু সিইএস নতুন ফোন প্রদর্শিত হবে।

প্রদর্শনীতে সনি একটি ফাইভজি সাপোর্ট করে এমন স্মার্টফোন চালু করবে। শুধু তাই নয় থাকছে ভাঁজ করা স্মার্টফোনও। এবারের প্রযুক্তি প্রদর্শনীতে স্মার্ট হাউস নিয়েও নানা আয়োজন থাকছে। গত বছরও এই স্মার্টহোম ছিল বড় আকর্ষণ।

শোতে গুগল থেকে অ্যামাজন সবাই স্মার্ট হোম স্পিকার এবং ভয়েস নিয়ন্ত্রিত স্মার্ট ডিভাইস আনতে যাচ্ছে। এবার স্ব-নয়ন্ত্রিত ভিআর (ভার্চুয়াল রিয়েলিটি) ডিভাইসও থাকবে। ৮ জানুয়ারি এই প্রযুক্তি শো শুরু চলবে ১১ জানুয়ারি পর্যন্ত।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×