ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে একযোগে কাজ করতে হবে : মোস্তাফা জব্বার

  সাইফ আহমাদ ০৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মোস্তাফা জব্বার
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার, ফাইল ফটো

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছি আমরা। ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

৭ জানুয়ারি সোমবার শপথগ্রহণ শেষে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফর্মেশন সার্ভিসেস (বেসিস) এ সংবর্ধনার আয়োজন করে।

মোস্তাফা জব্বার বলেন, তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছি আমরা। ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

বেসিস দীর্ঘদিন ধরেই তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের সঙ্গে একযোগে কাজ করে যাচ্ছে। আশা করি উন্নয়নের এ ধারা আমাদের সবার ঐকান্তিক প্রচেষ্টায় আরও বেগবান হবে। অভ্যন্তরীণ বাজারের কাজ যদি আমরা তথ্যপ্রযুক্তি খাত থেকেই করতে পারি, তাহলেও অনেক কাজ হবে বলেও উল্লেখ করেন মন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বারকে বরণ করে নেয় বেসিস। অনুষ্ঠানে ফুল এবং ক্রেস্ট দিয়ে মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বারকে স্বাগত জানান বেসিস কার্যনির্বাহী পরিষদের সদস্যরা। এ ছাড়া বেসিসের সাবেক সভাপতিরা মাননীয় মন্ত্রী মহোদয়কে আন্তরিক অভিনন্দন জানান।

পাশাপাশি বেসিস স্থায়ী কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান এবং বেসিস সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও ফুল দিয়ে মাননীয় মন্ত্রীকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সহসভাপতি ফারহানা এ রহমান, সহসভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, সহসভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন, পরিচালক দিদারুল আলম ও পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম ডিউক।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×