সিরির সঙ্গে মজা করতে গিয়ে গ্রেফতার

  আইটি ডেস্ক ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিরির সঙ্গে মজা করতে গিয়ে গ্রেফতার

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যের ১৩ বছরের এক কিশোর পুলিশের হাতে আটক হয়েছে। তার অপরাধ, আইনবিরোধী কথাবার্তা সে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। সম্প্রতি অ্যাপলের ভয়েস অ্যাসিস্ট্যান্ট সিরিকে সে বলে, আমি একটি স্কুলে গিয়ে বন্দুক হামলা চালাব।

সিরি কিছুটা দ্বিধান্বিত হয়ে তাকে ওই এলাকার সব কটি স্কুলের তালিকা দিতে শুরু করে। সিরির এ বোকামি দেখে কিশোরটি বেশ মজা পায়। এরপর তার ও সিরির কথোপকথনের একটি স্ক্রিনশট দিয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। ব্যস, আর যায় কোথায়?

এক ছেলে এ পোস্ট দেখে খবর দেয় পুলিশে। এরপর গ্রেফতার করা হয় ১৩ বছরের ওই কিশোরকে। বর্তমানে তার জায়গা হয়েছে একটি আটক কেন্দ্রে। তবে স্কুলে হামলা চালানোর কথাটি যে আদৌ ভেবেচিন্তে বলা হয়নি, মজার ছলে বলা হয়েছে তা আইনশৃঙ্খলা বাহিনীও মানছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানিয়েছে, হুমকিটা বিশ্বাসযোগ্য নয়। তবে এ ধরনের কথোপকথন পুলিশবাহিনী খুব গুরুত্বের সঙ্গে নিয়ে থাকে। পুলিশের এ বিবৃতির সারমর্ম হল, মজার ছলে হলেও কখনও যা ইচ্ছা তাই বলা ঠিক নয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×