বিয়ের ঘটক টিন্ডার

  আইটি ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেটিং অ্যাপ টিন্ডার আসলে ভার্চুয়াল ঘটকের দায়িত্ব পালন করে। পাত্রপাত্রী একে অপরকে পছন্দ করলে ‘ইটস এ ম্যাচ’ লিখে সম্পর্কের বিষয়টি পাকাপোক্ত করে। এভাবে শুরু হওয়া অনেক সম্পর্কই অল্প কিছুদিনের বেশি টেকে না। তবে ইদানীং এ চিত্র পাল্টাচ্ছে। ডেটিং অ্যাপ থেকে শুরু হওয়া সম্পর্কগুলো গড়াচ্ছে বিয়ে পর্যন্ত। তাই কিছু বিয়ে হচ্ছে টিন্ডার থিমড ধাঁচে। অ্যাপটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে পাত্রপাত্রীরা বেছে নিচ্ছেন টিন্ডারের ট্যাগলাইন। কেক, ন্যাপকিন, ফটোসাইন ও বিয়ের কার্ডে লেখা হচ্ছে ‘ইটস এ ম্যাচ’ ও ‘লাভ অ্যাট ফার্স্ট সোয়াইপ’ ট্যাগলাইনগুলো। নিজের বিয়েতে টিন্ডারের প্রতি কৃতজ্ঞতা জানাতে ইঙ্গরিদ গারল্যান্ড বেছে নেন ফটোসাইন। টিন্ডারে খুঁজে পেয়েছিলেন তারই সহকর্মী রোজকে। অ্যাপে একে অপরের প্রোফাইল দেখেন। প্রথমে রোজই ইঙ্গরিদের কাছে এসে জানান টিন্ডারের প্রোফাইলটি তার ভালো লেগেছে। এভাবেই টিন্ডারে সূত্রে কথা বলা শুরু হয়। ধীরে ধীরে তাদের সম্পর্ক বিয়েতে গড়ায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×