উদ্যোক্তা হাট বসছে ঢাকায়

  আইটি ডেস্ক ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্লাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’র উদ্যোগে আবার শুরু হচ্ছে মেলা। প্লাটফর্মটির উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে ঢাকার ধানমন্ডি ২৭ নম্বের উইমেন ভলান্টারি অ্যাসোসিয়েশন মিলনায়তেন বসছে এ উদ্যোক্তা হাট। ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ হাট চলবে। আইপে উদ্যোক্তা হাটের আহ্বায়ক প্রমি নাহিদ জানান, এবারের হাটে প্রায় প্রায় ৫০ উদ্যোক্তা তাদের জামা, কাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স, ইনটেরিয়র সামগ্রী, আইটি সেবা প্রদর্শন ও বিক্রি করবেন। গ্রুপের উদ্যোক্তাদের পণ্য ও সেবা সাধারণের মাঝে তুলে ধরার জন্য এ হাটের আয়োজন করা হয়েছে বলে তিনি জানান। হাটের টাইটেল স্পন্সর দেশের অন্যতম জনপ্রিয় ডিজিটাল মানি প্লাটফর্ম আই পে বাংলাদেশ। হাটে অংশ নেবে টোটাল অনলাইন সলুশন, কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার অ্যান্ড টেকনোলজি, মেনসা ডিজিওয়ার্ল্ড, রেজিস্ট্রো, কড়ি.কম, শাবাব লেদার, জেটগো, কাশফিয়া বুটিক, অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, খানস হেলথ অ্যান্ড বিউটি, আফরিনস কালেকশন, জামিলা, কারুকাজ, ব্রেওন্না, ফুডহাট, প্রিয় বাজার, ইজিয়ার, রেজিস্ট্রার, অদ্ভুত দ্যা শপিং উন্ডার, নাইয়রি, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড, সাববাক্স, এম অ্যান্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন, প্রাইম আইটি লিমিটেড, রঙিনমেলা, ব্র্যান্ড কিডজ, লেজিফগ.কম, লিরিক হ্যান্ডিক্রাফটস, হোস্টমাইট, পেপারটুপার্ল বিডি, বেকারি অ্যান্ড পেস্ট্রি, ডাবটেইল এবং ডায়না হোস্ট লিমিটেড। কৌশলগত পার্টনার আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, বিডি ভেঞ্চার লিমিটেড। এছাড়া পার্টনার হিসেবে রয়েছে মন্ত্র, ভার্চুয়ানিক সলুশনস, নাগরিক টিভি, সি নিউজ, এবং জিরো ডিগ্রি কমিউনিকেশন।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×