বাংলাদেশি উদ্যোক্তাদের সাহায্য করবে ইউএস মার্কেট এক্সেস সেন্টার

  সাবাব হালিম ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংদেশের তরুণ উদ্যোক্তাদের সহযোগিতা করবে যুক্তরাষ্ট্রের মেন্টরিং প্রতিষ্ঠান মার্কেট এক্সেস সেন্টার (টঝ) গঅঈ। এ লক্ষ্যে ১৫ ফেব্রুয়ারি শুক্রবার ক্যালিফোর্নিয়ার সানফ্রানসিসকোতে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ ও যুক্তরাষ্ট্রের মার্কেট এক্সেস সেন্টারের মধ্যে সমঝোতা স্বাক্ষর হয়েছে।

মার্কেট এক্সেস সেন্টার বিশ্বব্যাপী স্টার্ট-আপদের মেন্টরিং করে। এছাড়া তারা স্টার্ট-আপগুলোকে আন্তর্জাতিক পরিমণ্ডলে ফান্ড বা তহবিল পেতেও সাহায্য করে। প্রতিষ্ঠানটি অনলাইনে কিংবা সরাসরি এসব সাহায্য করে থাকে।

মূলত বাংলাদেশের স্টার্ট-আপদের সঙ্গে মার্কেট এক্সেসের সুদূরপ্রসারী সম্পর্ক সৃষ্টি করাই সমঝোতার অন্যতম লক্ষ্য। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, ফাউন্ডার স্পেসের চেয়ারম্যান স্টিভ হফম্যান প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×