ই-পোস্টের মাধমে পণ্য পৌঁছাবে দারাজ

  ফয়সাল আহমাদ ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ই-পোস্টের মাধমে পণ্য পৌঁছাবে দারাজ

দেশের প্রত্যন্ত অঞ্চলে নিরাপদ ও দ্রুততার সঙ্গে পণ্য ক্রেতার হাতে পৌঁছে দিতে সোমবার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সঙ্গে সমঝোতা চুক্তি করেছে দারাজ।

১৮ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার এ চুক্তি স্বাক্ষরিত হয়। ই-ক্যাব সাধারণ সম্পাদক মো. আবদুল ওয়াহেদ তমাল এবং দারাজ প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে সই করেন। এ সময় বাংলাদেশ পোস্ট অফিসের মহাপরিচালক সুশান্ত কুমার মণ্ডল, ই-ক্যাব সভাপতি শমী কায়সার, ই-ক্যাব পরিচালক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ পোস্ট অফিসের মহাপরিচালক সুশান্ত কুমার মণ্ডল বলেন, দারাজের মতো প্রতিষ্ঠিত কোম্পানির পণ্য ই-পোস্টের মাধ্যমে দেশব্যাপী পৌঁছে দেয়ার উদ্যোগটি মাইলফলক হয়ে থাকবে।

ডাকঘরের মাধ্যমে পণ্য সরবরাহের অনলাইন প্ল্যাটফরম ই-পোস্টের মাধ্যমে গ্রাহক নিজেই অনলাইনে ডেলিভারি ট্র্যাক ও মনিটর করতে পারেন। আর দেশের প্রত্যন্ত অঞ্চলেও সরকারের ডাক সেবা চালু থাকায় নিরাপদে এবং দ্রুততার সঙ্গে পণ্য পরিবহন সুবিধার পাশাপাশি ২৪ ঘণ্টা সেবা পাওয়া যায়।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×