চ্যাট করলে প্রতি অক্ষরে গুনতে হবে টাকা

  আইটি ডেস্ক ০৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চ্যাট করলে প্রতি অক্ষরে গুনতে হবে টাকা

ফেসবুক মেসেঞ্জার, ইমো কিংবা হোয়াটস অ্যাপের জনপ্রিয়তা যখন তুঙ্গে, সবাই এখন পর্যন্ত ফ্রিতেই মেসেজিং বা কলিং সেবা দিচ্ছে।

অবাক করা বিষয়- এ ফ্রি সেবা দেয়ার সময়ে এমনই একটি প্লাটফর্ম রয়েছে, যেখানে শুধু চ্যাট করলেই কি না প্রতি অক্ষরে গুনতে হবে টাকা! হ্যাঁ, এমন সার্ভিসও আছে।

‘এঙপেনসিভ চ্যাট’ নামের এই চ্যাটিং রুম আপনার প্রতি অক্ষর চ্যাটের জন্য এক পেনি করে চার্জ করে। এর উদ্যোক্তার নামের সঙ্গে ফেসবুকের উদ্যোক্তার নামের মিল আছে। মার্ক জাকারবার্গের সঙ্গে মিল রেখেই কি না কে জানে এই ভদ্রলোকের মার্ক কোলবার্গে। আর চ্যাট করলে সরাসরি পেনি বা টাকা চলে যায় এই মার্ক কোলবার্গের কাছে।

এই চ্যাট রুমে একটি ড্যাশ বোর্ড থাকে। এখানে দেখা যায় সবচেয়ে বেশি টাকা খরচ করেছে কে। মার্ক কোলবার্গের মতে, একজন মানুষ আসলেই কি টাকা খরচ করে চ্যাট করতে আগ্রহী কিনা সেটা দেখতেই তার এই উদ্যোগ। এখন দেখা যাক তার এই উদ্যোগ কতটা সাড়া ফেলে।

এঙপেনসিভ চ্যাটের উদ্দেশ্য- ভবিষ্যতে সেলিব্রেটি কিংবা পাবলিক ফিগার যারা তাদের সঙ্গে চ্যাট করতে হলে এই আইডিয়া কাজে লাগানো যাবে। আপনি যদি মেসির সঙ্গে কথা বলতে চান তবে হয়তো প্রতি মেসেজের জন্য চার্জ করা হবে আর সেই টাকা চলে যাবে সরাসরি মেসির চ্যারিটি ফান্ডে।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×