স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের পর্দায় ভাঁজের দাগ

  আইটি ডেস্ক ২৪ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের পর্দায় ভাঁজের দাগ

ফেব্রুয়ারি মাসেই ফোল্ডেবল ডিভাইস গ্যালাক্সি ফোল্ড উন্মোচন করে স্যামসাং। সম্প্রতি নতুন এক ভিডিওতে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ডিভাইসের পর্দায় ভাঁজের দাগ দেখা গেছে।

সে সময় ফোনটি প্রদর্শনের জন্য রাখা হলেও কারও হাতে দেয়নি নির্মাতা প্রতিষ্ঠানটি। মঙ্গলবার ডিভাইসটির একটি ভিডিও উন্মুক্ত করেছে ইউটিউব প্রযুক্তি ভলগ ফোনঅফটাইম।

ভিডিওতে একজন গ্রাহকের হাতে ডিভাইসটি দেখা গেছে। ডিভাইসটি কীভাবে ট্যাবলয়েড থেকে ফোন বা ফোন থেকে ট্যাবলয়েড রূপান্তরিত হয় তা দেখানো হয়েছে ভিডিওতে। প্রযুক্তি সাইট ভার্জের প্রতিবেদনে বলা হয়, ট্যাবলয়েড মোডে ডিভাইসটির মাঝ বরাবর ভাঁজের লম্বা দাগ দেখা গেছে। আর ভাঁজ করা অবস্থায় ফোনের বেজেলগুলোও অনেক মোটা।

৪.৬ ইঞ্চি পর্দার স্মার্টফোনটির ভাঁজ খুললে পাওয়া যায় ৭.৩ ইঞ্চির ট্যাবলয়েড। ছয় ক্যামেরা, দুই ব্যাটারিযুক্ত এ ফোল্ডেবল স্মার্টফোনটির দাম বলা হয়েছে ১৯৮০ মার্কিন ডলার। ২৬ এপ্রিল বাজারে আসার কথা রয়েছে ডিভাইসটির।

কসমো ব্ল্যাক, স্পেস সিলভার, অ্যাস্ট্রো ব্লু এবং মার্শিয়ান গ্রিন রঙে আনা হবে গ্যালাক্সি ফোল্ড। পরবর্তী সময়ে আরও বেশি দামের একটি ৫জি সংস্করণ আনা হবে বলেও জানিয়েছে স্যামসাং।

ফোল্ডেবল স্মার্টফোন উন্মোচনে স্যামসাং প্রথম প্রতিষ্ঠান হলেও ইতিমধ্যে নিজস্ব ফোল্ডেবল ফোন উন্মোচন করেছে হুয়াওয়ে এবং টিসিএলও।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×