ফাল্গুনী উদ্যোক্তার হাট বসছে আগামী ১৫-১৭ ফেব্রুয়ারি

  যুগান্তর ডেস্ক    ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আগামী ১৫-১৭ ফেব্রুয়ারি ২০১৮ ঢাকায় ৫ম বারের মতো বসছে ‘আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাট ২০১৮’। আত্মকর্মসংস্থানে তরুণদের অনুপ্রাণিত করার প্লাটফর্ম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপের উদ্যোগে ধানমণ্ডির ২৭ নম্বর রোডে অবস্থিত উইমেন্স ভলান্টিয়ারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) ভবনের তিনটি রুমে এ হাট অনুষ্ঠিত হবে। চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপের একটি নিয়মিত আয়োজন উদ্যোক্তা হাট।

উদ্যোক্তা হাটের আহ্বায়ক এমএম মোস্তাফিজুর রহমান বায়েজিদ জানান, তরুণ উদ্যোক্তাদের পণ্য ও সেবা সরাসরি তাদের ক্রেতাদের সামনে তুলে ধরা এবং অনলাইন উদ্যোক্তাদের সঙ্গে তাদের গ্রাহকদের সামনা-সামনি পরিচয় করিয়ে দেয়ার জন্যই এ আয়োজন। প্রতিদিন হাট খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। ফাল্গুনী উদ্যোক্তা হাটের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ‘আইপে’। এবারের হাটের পার্টনার হিসেবে রয়েছে ইন্টারনেট সেবাদানকারী ডোজ ইন্টারনেট, যমুনা টেলিভিশন ও এনটিভি অনলাইন, জাগোনিউজ২৪ ডটকম।

বিস্তারিত জানা যাবে সংগঠনটির ফেসবুক গ্রুপ fb/groups/uddokta। এবং ইভেন্ট পেজ fb/events/1826699924009533। অনলাইন পেমেন্ট প্লাটফর্ম আইপে এবারের মেলার টাইটেল স্পন্সর। এ ছাড়া সিলভার স্পন্সর হিসেবে থাকছে বিডি ভেঞ্চার লিমিটেড, ExonHost, এবং নানারকম ডটকম। এ ছাড়া এবারের মেলার পার্টনার হিসেবে রয়েছে জিরো ডিগ্রি কমিউনিকেশন, এনটিভি অনলাইন, জাগোনিউজ২৪ ডটকম, বিডি ভেঞ্চার লিমিটেড, ইকুরিয়ার, ডোজ ইন্টারনেট, এমইউভি এবং BrandGear। এবারের আয়োজনে মোট ৪২টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। প্রসঙ্গত, ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ (www.facebook.com/groups/uddokt) নামের এ প্লাটর্ফম থেকে বিগত সময়ে ৩ শতাধিকের বেশি নতুন উদ্যোক্তা সৃষ্টি হয়েছে। এ গ্রুপের উপজীব্য হল পথে নামলেই কেবল পথ চেনা যায়।

২০১১ সালের ১৩ এপ্রিল সংগঠনটির যাত্রা শুরু হয়। অনলাইন মেন্টরিং ছাড়াও এ সংগঠনটি উদ্যোক্তা ও হবু উদ্যোক্তাদের জন্য বিভিন্ন অভিজ্ঞতা বিনিময়, দক্ষতা বৃদ্ধি ও নেটওয়ার্কিংয়ের নানা আয়োজন করে থাকে।

-আইটি ডেস্ক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter