সিম্ফনির নতুন ‘ফ্ল্যাগশিপ’ ফোন জেড১৫

  আইটি ডেস্ক ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিম্ফনির নতুন ‘ফ্ল্যাগশিপ’ ফোন জেড১৫

ঈদের আগে নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করেছে সিম্ফনি। প্রতিষ্ঠানটি জানিয়েছে, জেড১৫ নামের নতুন মডেলটি তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

জেড১৫-তে রয়েছে অ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম, ৬.০৯ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, ২.৫ডি গ্লাস, সঙ্গে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

১৫৬০*৭২০ রেজ্যুলেশনের ডিসপ্লেটির পিপি আই ২৮২। স্মার্টফোনটিতে রয়েছে ১.৬ গিগাহার্টজের অক্টাকোর প্রসেসর। রয়েছে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। চার হাজার এমএএইচ-এর নন রিম্যুভেবল লি-পলিমার ব্যাটারি সংযুক্ত এ স্মার্টফোনটির পেছনে রয়েছে দুটি ক্যামেরা (১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল)।

এ ছাড়া সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। জেড১৫-এ নোটিফিকেশন লাইট ছাড়াও সেন্সর হিসেবে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর আর গ্র্যাভিটি সেন্সর।

আছে ৪০০০ এমএএইচ-এর নন রিম্যুভেবল লি-পলিমার ব্যাটারি এবং সুন্দর ডিজাইনের সঙ্গে স্পেশাল ফিচার হিসেবে আছে সফটওয়্যার বেইজড ফেস আনলক, এআই ক্যামেরা, স্মার্ট কন্ট্রোল, মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট, ওয়ান হ্যান্ড মোড।

ক্যারিবিয়ান ব্ল– এবং ক্র্যানবেরি রেড কালারে সিম্ফনির এ নতুন ফোনটি পাওয়া যাবে ৯,৪৯০ টাকায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×