ইউটিউব চ্যানেল ‘ম্যাঙ্গো স্কোয়াডে, ম্যাঙ্গো লাভার’

  ফয়সাল আহমাদ ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তথ্যপ্রযুক্তির এ যুগে সবকিছুই প্রযুক্তিনির্ভর। পড়ালেখা থেকে শুরু করে বিনোদন যাই কিছু হোক সব প্রযুক্তির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ইউটিউবে ঢুকলেই যেন বিশ্ব হাতের মুঠোয়। রান্নার রেসিপি থেকে অনলাইন শিক্ষা কোর্স, মন খারাপে ফানি ভিডিও, নাটক সিনেমা প্রায় সবকিছুই ইউটিউবকেন্দ্রিক। দেশীয় ইউটিউবরাও পিছিয়ে নেই এসব আয়োজনে। দেশের জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘ম্যাঙ্গো স্কোয়াড’ থেকে প্রথমবারের মতো নির্মিত হল নাটক ‘ম্যাঙ্গো লাভার’। এতদিন ইউটিউবে মজার কিংবা শিক্ষামূলক ভিডিও নির্মাণ করে ম্যাঙ্গো স্কোয়াডের লিডার শামীম তার ভক্তদের জন্য প্রথমবারের মতো নাটক নিয়ে আসছেন। ভিন্ন তিনটি গল্পে তিন পর্বে নির্মিত হয়েছে ‘ম্যাঙ্গো লাভার’। প্রথম পর্ব ঈদুল ফিতর উপলক্ষে শামীম তার চ্যানেলে প্রকাশ করবেন।

ইউটিউবার শামীম হাসান সরকার বলেন, বিয়ের আগের গল্প নিয়ে প্রথম পর্ব নির্মিত হয়েছে। অভিনয় করেছেন শারমিন আঁখি। পরিচালনা করেছেন রাহাত কবির। শামীম জানান, তিনি সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন এ নাটকে। তিনি বলেন, আমার চ্যানেল থেকে মজার মজার ভিডিও বানাই। সেগুলো ৮-১০ মিনিটের হয়। নিজেও নাটকে কাজ করি। তাহলে কেন নাটক বানাব না? এ চিন্তা থেকে নাটক নির্মাণ শুরু করেছি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×