অবৈধ ইন্টারনেট প্রোভাইডারদের বিরুদ্ধে বিটিআরসির মামলা

  ফয়সাল আহমাদ ১২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারদের নানা অনিয়মের কারণে চার প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন। চার মামলায় ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও চার-পাঁচ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করেছে বিটিআরসি। সোমবার বিটিআরসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মামলাগুলো হয়েছে খুলনার সোনাডাঙ্গা মডেল থানায়, ঢাকার চকবাজার মডেল থানা, নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এবং ঢাকার কামরাঙ্গীর চর থানায়।

আর জরিমানা করা হয়েছে, রংপুরের উইমস অনলাইন, মায়া সাইবার ওয়ার্ল্ড, স্টারগেট কমিউনিকেশন, ঢাকার আশুলিয়ার সাইবার নেট কমিউনিকেশন ও সার্কেল নেটওয়ার্ক, পান্থপথের ঢাকা ফাইবার নেট, মহাখালীর জেএফ অপটিক্যাল সার্ভিস, লালবাগের জেডএক্স অনলাইন, ওয়ারির নেট ক্যাফে, বাড্ডার ট্রায়াঙ্গেল কমিউনিকেশন, উত্তরার মিডিয়া অ্যান্ড মাল্টিমিডিয়া, কাঁঠালবাগানের মেগাসিটি লিংক, মোহাম্মদপুরের এশিয়া নেট, লালবাগের জেএস নেটওয়ার্ক, কলাবাগানের স্পিড লিংক ও কামরাঙ্গীর চরের রাফিন স্যাটেলাইটকে।

টেলিযোগাযোগ আইন ২০০১ অমান্য করায় এই ১৬ প্রতিষ্ঠানকে সর্বনিু পাঁচ হাজার থেকে সর্বোচ্চ পাঁচ লাখ টাকা করে মোট ২০ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে বিটিআরসি। একই সঙ্গে যারা অবৈধ ইন্টারনেট সংযোগ দিচ্ছেন তাদের বিরুদ্ধে মামলা করেছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করে বিটিআরসি।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬১ ২৬
বিশ্ব ১০,৫৫,১৭৯২,২৩,৮৮৬৫৫,৭৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×