আবারও পেছাল গ্যালাক্সি ফোল্ড

  আইটি ডেস্ক ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রতিষ্ঠানের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন গ্যালাক্সি ফোল্ড বাজারে আনার তারিখ আবারও পিছিয়েছে স্যামসাং। ডিভাইসটি আনতে এবার পার হতে পারে জুলাই মাসও। চলতি বছরের ২৬ এপ্রিল বাজারে আসার কথা ছিল গ্যালাক্সি ফোল্ডের। পর্দায় ত্রুটির কারণে তা একদফা পেছানোর পর এবার দ্বিতীয় দফায় তারিখ পেছাল স্যামসাং। এর আগে ডিভাইসটির প্রি-অর্ডার বাতিল করেছে এটিঅ্যান্ডটি, বেস্ট বাইসহ স্যামসাং। মে মাসে স্যামসাং প্রধান ডিজে কো অঙ্গীকার করে বলেন, ‘উন্মোচনের তারিখ নিয়ে আমরা খুব বেশি দেরি করব না।’ পরবর্তী সময়ে স্যামসাংয়ের এক প্রতিনিধি বলেন, কয়েক সপ্তাহের মধ্যেই গ্যালাক্সি ফোল্ড উন্মোচনের নতুন তারিখ ঘোষণা করা হবে। বছরের শুরুতেই সর্বপ্রথম ফোল্ডেবল স্মার্টফোনটি উন্মোচন করে স্যামস্যাং। ৪.৬ ইঞ্চি পর্দার স্মার্টফোনটির ভাঁজ খুললে এতে পাওয়া যায় ৭.৩ ইঞ্চি ট্যাবলেট। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সঙ্গে ডিভাইসটিতে রাখা হয়েছে ১২ গিগাবাইট র‌্যাম ও ৫১২ গিগাবাইট স্টোরেজ। ১৯৮০ মার্কিন ডলারের এই ফোল্ডেবল ডিভাইসটি পর্যালোচকদের হাতে আসার পরপরই বিভিন্ন ডিভাইসের পর্দা ভেঙে যেতে দেখা গেছে। এতে নিজেদের নতুন উদ্ভাবন দেখাতে গিয়ে বিপাকে পড়ে প্রতিষ্ঠানটি। পরে ডিভাইসটির সরবরাহ বিলম্বিত করার সিদ্ধান্ত নেয় তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×