প্রিমো এস৭ প্রি-অর্ডারে ক্যাশব্যাক

  আইটি ডেস্ক ১৩ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের বাজারে প্রিমো এস৭ প্রি-অর্ডারে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে দেশীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান। এর মধ্যে ফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছে। ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ফোনটিতে আছে ৬ দশমিক ২৬ ইঞ্চির ডিসপ্লে, যার রেজুলেশন ১৫২০ বাই ৭২০ পিক্সেল। এর সঙ্গে রয়েছে ৩ জিবি ডিডিআর৪ র‌্যাম এবং পাওয়ার ভিআর জিই৮৩২০ গ্রাফিক্স। ফোনটির মেমোরি ৩২ গিগাবাইটের। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই। ফোনটির পেছনে রয়েছে ১২, ১৩ ও ২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা। সেলফির জন্য সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। স্মার্টফোনটিতে ব্যাকআপ দিতে আছে ৩৯০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটি হিসেবে আছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, মাইক্রো ইউএসবি ভার্সন ২, ওয়্যারলেস ডিসপ্লে, ল্যান হটস্পট, ওটিএ ও ওটিজি। ফোনটি ব্লু ও সি গ্রিন রঙে বাজারে আসবে। এর দাম ধরা হয়েছে ১৫ হাজার ৯৯৯ টাকা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×