নতুন আইফোনে আগ্রহ কম গ্রাহকের

  আইটি ডেস্ক ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নতুন আইফোনে আগ্রহ কম গ্রাহকের

অ্যাপল স্মার্টফোনের পরবর্তী সংস্করণ আইফোন ১১ নিয়ে নানা গুঞ্জন শোনা যাছে বেশ কিছুদিন থেকেই। এবার শোনা যাচ্ছে পরবর্তী এ আইফোনের দেখা মিলবে আগামী ১০ সেপ্টেম্বর।

জানা যায় নতুন তিন মডেলে আসবে আইফোনগুলো। আইফোন ১১ হবে আইফোন ১০ আর এর নতুন সংস্করণ। আইফোন ১১ প্রো আসবে আইফোন ১০ এসের নতুন সংস্করণ হিসেবে। আইফোন ১১ প্রো ম্যাক্স আসবে আইফোন ১০ এস ম্যাক্সের উত্তরসূরি হয়ে।

আইফোন ১১-এর দাম হবে ৭৫০ ডলারের আশপাশে। আইফোন ১১ প্রো ও ১১ প্রো ম্যাক্সের দাম হবে এক হাজার থেকে এগারোশ’ ডলারের মধ্যে। ফোনগুলোর ডিজাইন সম্পর্কে ইতিমধ্যে ধারণা পেয়েছেন অ্যাপলভক্তরা।

এক প্রশ্নের জবাবে অধিকাংশ গ্রাহক জানিয়েছেন, নতুন আইফোনে ফাইভজি নেই। তাই বাড়তি খরচ করে আইফোন কিনতে তারা আগ্রহী নন।

অনেকের আবার আইফোন ১১ সিরিজের পেছনের ডিজাইন পছন্দ হয়নি। বিশাল একটি ক্যামেরা বাম্পের কারণে ফোনটি দেখতে খুব অদ্ভুত বলেও মনে হয়েছে তাদের।

আইফোন ৭ বা আইফোন ৬এস প্লাসের বেশ কিছু ব্যবহারকারী জানিয়েছেন, ফোন আপগ্রেড করার কোনো ইচ্ছা নেই তাদের। কারণ পুরনো আইফোন এখনও ভালো সেবা দিচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×