হেডফোন জ্যাককে অপরিহার্য মনে করেন না গ্রাহক

  আইটি ডেস্ক ২৬ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হেডফোন জ্যাককে অপরিহার্য মনে করেন না গ্রাহক

রেডমি নোট ৮, রেডমি নোট ৮ প্রো সংস্করণের দুটি ফোন নিয়ে বাজারে আসতে পারে রেডমি ৮ সিরিজ। ২৯ আগস্ট ফোনগুলো বাজারে আসবে। চীনে ফোন দুটির প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে।

ইতিমধ্যে ফোন দুটির প্রি-বুকিয়ের সংখ্যা ১০ লাখ ইউনিট ছাড়িয়ে গেছে। এর আগে রেডমি নোট ৮ প্রো-এর ফিচার নিয়ে রেডমি ভক্তদের কাছে জানতে একটি জরিপ চালিয়েছেন রেডমি ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার। সোশ্যাল মিডিয়া সাইট উইবোতে চালানো জরিপটিতে তিনটি অপশন থেকে একটি বেছে নিতে বলেন ওয়েবিং।

অপশনগুলো হল টাইপ-সি পোর্ট, হেডফোন জ্যাক নাকি ইনফারেড (রিমোর্ট কন্ট্রোল সুবিধা) প্রযুক্তি।

এ জরিপ থেকে জানা যায়, বেশিরভাগ ক্রেতা হেডফোন জ্যাককে অপরিহার্য মনে করেন না। ৫৯ দশমিক ৩ শতাংশ মানুষ হেডফোন জ্যাক ফিচারটি ছাড় দিতে রাজি আছেন।

ইনফারেড ফিচার না থাকলেও চলবে বলে জানিয়েছেন ৩১ দশমিক ৪ শতাংশ মানুষ। টাইপ-সি পোর্ট না থাকলেও আপত্তি নেই বলে জানিয়েছেন ৯ দশমিক ৩ শতাংশ মানুষ। রেডমি নোট ৮ প্রো-সংস্করণে প্রসেসর হিসেবে থাকবে মিডিয়াটেক হেলিও জি৯০টি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×