১৫ ইঞ্চি সারফেস ল্যাপটপ আনতে পারে মাইক্রোসফট

  আইটি ডেস্ক ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সামনের মাসেই নতুন সারফেস ল্যাপটপ লাইনআপ উন্মোচন করতে যাচ্ছে মাইক্রোসফট। ধারণা করা হচ্ছে সারফেস ল্যাপটপ ৩ লাইনআপে যোগ করা হতে পারে নতুন ১৫ ইঞ্চি সংস্করণ। এএমডি প্রসেসরের সারফেস ল্যাপটপ ৩ উন্মোচন করতে পারে মাইক্রোসফট। বলা হচ্ছে নতুন ১৫ ইঞ্চি সংস্করণেই আনা হবে এএমডি প্রসেসর- খবর প্রযুক্তি সাইট ভার্জের। সারফেস ল্যাপটপের ১৫ ইঞ্চি সংস্করণ আনা হলে প্রতিষ্ঠানের নিজস্ব সারফেস বুক ডিভাইসের সঙ্গে প্রতিযোগিতা বাড়বে। বর্তমানে ১৩.৫ ইঞ্চি এবং ১৫ ইঞ্চি দুই সংস্করণেই বাজারে পাওয়া যায় সারফেস বুক ২।

ধারণা করা হচ্ছে এ অনুষ্ঠানে নতুন সারফেস প্রো ৭ উন্মোচন করবে মাইক্রোসফট, এতে রাখা হবে ইউএসবি-সি সমর্থন। এ ছাড়াও কোয়ালকম প্রসেসরচালিত সারফেস এবং দুই পর্দার সারফেস ডিভাইস উন্মোচন করতে পারে প্রতিষ্ঠানটি। ২ অক্টোবর নিউইয়র্ক সিটিতে সারফেস ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে মাইক্রোসফট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×