অন্যতম স্মার্ট অ্যাক্সেসরিজ

  সাইফ আহমাদ ২২ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শারীরিক অনুশীলন, স্বাস্থ্যসচেতনতা ও হালের ফ্যাশন এসবের ক্ষেত্রে গ্যাজেটের ব্যবহার দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। তরুণ থেকে মধ্যবয়স্ক এমনকি বৃদ্ধসহ সব বয়সী প্রযুক্তিপ্রেমী মানুষের পছন্দ এসব অ্যাক্সেসরিজ। তাই বিভিন্ন এক্সেসরিজ ব্র্যান্ড আধুনিক সব গ্যাজেট দিয়ে গ্রাহকের মন জয় করে নিয়েছে। এসব ব্র্যান্ডের মধ্যে হুয়াওয়ে অন্যতম।

ওয়াচ জিটি : যারা স্মার্টওয়াচ ব্যবহার করতে ভালোবাসেন, তাদের জন্য হুয়াওয়ে ওয়াচ জিটি দারুণ একটি গ্যাজেট। একবার চার্জ দিলে চলে যাবে দু’সপ্তাহ। ডাবল অ্যামলয়েড ক্রাউন স্ক্রিনের ওয়াচ জিটি বেশ পাতলা এবং দেখতেও অপূর্ব। ওয়াচ জিটিতে ব্যবহার করা হয়েছে হুয়াওয়ে ট্র–সিন ৩.০ হার্টরেট মনিটরিং প্রযুক্তি। ফলে এর উদ্ভাবনী সেন্সরের কারণে সঠিক ও যথার্থ হার্টরেট পরিমাপ করা যাবে। এতে স্যাটেলাইট পজিশনিং-জিপিএস, গ্লোনাস ও গ্যালিলিও। ফলে ব্যবহারকারী অবস্থান সম্পর্কে সঠিক তথ্যটি জানা যাবে। বিশেষ প্রযুক্তি ব্যবহারের ফলে নিখুঁতভাবে জানা যাবে ঘুমানোর ও এর বিভিন্ন মাত্রার বিবরণ। বাংলাদেশের বাজারে এর দাম পড়বে ১৬ হাজার ৯৯৯ টাকা।

ফ্রি বাডস : নিখুঁত এবং উন্নতমানের শব্দ শোনার জন্য অন্যতম এক গ্যাজেটস হুয়াওয়ে ফ্রি বাডস। সুপেরিয়র ডায়নামিক ড্রাইভার ও অডিও ইকুয়েলাইজেশনের ওয়াটার রেজিস্ট্যান্ট হওয়ায় পানিতে ভিজলেও ফ্রি বাডসের কোনো ক্ষয়ক্ষতি হবে না। হুয়াওয়ের এ ফ্রি বাডস চার্জিং কেসে রাখলে একটানা ১২ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এটি পাওয়া যাবে ৬ হাজার ৯৯৯ টাকায়।

টকব্যান্ড বি থ্রি লাইট : যারা নিয়মিত শারীরিক কসরত ও অনুশীলন করেন, তাদের জন্য হুয়াওয়ে টকব্যান্ড বি থ্রি লাইট খুবই প্রয়োজনীয় একটি অনুষঙ্গ। অসাধারণ ডিজাইনের এ টকব্যান্ড দিয়ে শারীরিক অনুশীলনের পাশাপাশি কথা বলা, যে কোনো মেসেজ নোটিফিকেশন জানা যাবে। এটি পাওয়া যাবে ৬ হাজার ৪৯৯ টাকায়।

এসব ছাড়াও পাওয়ার ব্যাংক, ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা, হেডফোন ইত্যাদি কিছু উন্নতমানের পণ্য পাওয়া যাচ্ছে। খুব শিগগির ওয়াচ জিটি-২ ছাড়াও আরও বেশ কিছু পণ্য দেশের বাজারে আনার পরিকল্পনা করছে হুয়াওয়ে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×