ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-২০১৯

পুরস্কৃত হল ৭৯টি ক্যাম্পেইন

  সাইফ আহমাদ ০৪ নভেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের তৃতীয় আসরে দেশের ৭৯টি ডিজিটাল ক্যাম্পেইনকে পুরস্কৃত করা হয়।

শনিবার ২ নভেম্বর রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে আয়োজিত এ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

মোট ১৬টি ক্যাটাগরির অধীন গ্রাঁপ্রি, গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ-এই ৪টি র‌্যাংকে এ বছরের শ্রেষ্ঠ ডিজিটাল ক্যাম্পেইনগুলোকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিল প্রায় ৫শ’ ডিজিটাল প্রফেশনাল। ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড দেশের ডিজিটাল উদ্যোগগুলোকে সম্মাননা প্রদানের জন্য একমাত্র প্ল্যাটফরম। এ বছর অ্যাওয়ার্ডের জন্য মোট ৫শ’টিরও বেশি মনোনয়নপত্র জমা পড়ে।

৪টি বিচারক প্যানেল এদের মধ্যে প্রাথমিকভাবে বাছাই করেন এবং আরও ৪টি বিচারক প্যানেল এদের মধ্য থেকে বের করে আনেন ৭৯ চূড়ান্ত বিজয়ীকে। বিচারিক কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেছেন এবারের ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের জুরি প্রেসিডেন্ট, টিজিএইচ কালেক্টিভের প্রতিষ্ঠাতা ও জিসিসিও এবং এশিয়া প্যাসিফিক গ্লোবাল অ্যাডভাইজরির ক্রিয়েটিভ চেঞ্জ ক্যাটালিস্ট টে গুয়ান হিন।

তিনি বলেন, গ্রাহকদের সঙ্গে এখন ব্যক্তিগত পর্যায়ে চূড়ান্ত যোগাযোগ স্থাপনের ক্ষেত্রে আগের চেয়ে আরও বেশি মাধ্যম রয়েছে। সঠিক ডিজিটাল কৌশল প্রণয়ন করতে পারলে একটি আকর্ষণীয় এবং অনুপ্রেরণামূলক বিপণন ব্যবস্থা গড়ে তোলা সম্ভব। জুরি প্রেসিডেন্ট হিসেবে আমার ভূমিকা ছিল প্রতিটি কাজকে চুলচেরা বিশ্লেষণ করা যেন তা শুধু একটি অ্যাওয়ার্ড অর্জনই নয়, বরং বাংলাদেশের সামগ্রিক ডিজিটাল মান উন্নয়নেও সহায়ক হয়।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত