মোটোরলার ফোল্ডএবল ‘ফ্লিপ’ ফোন

  আইটি ডেস্ক ১৭ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লেনোভো মালিকানাধীন মোটোরলা ফোল্ডএবল আইকনিক ফ্লিপ ফোন নিয়ে এসেছে। ‘মোটো রেজর’ নামের বুধবার ১৫০০ মার্কিন ডলারের ওই ফোনটি উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি, যার পর্দা ভাঁজ হবে মাঝ বরাবর। এর আগে অন্য প্রতিষ্ঠানের যে ফোল্ডএবল স্মার্টফোনগুলো দেখা গেছে তার সবই আড়াআড়ি ভাঁজ হয়। প্রাথমিকভাবে শুধু ভেরাইজন নেটওয়ার্কে মার্কিন যুক্তরাষ্ট্রে পাওয়া যাবে ডিভাইসটি। ২৬ ডিসেম্বর বাজারে আসার কথা রয়েছে নতুন মোটো রেজর। শিগগিরই অন্য বাজারে আনা হবে স্মার্টফোনটি। দুটি আলাদা পর্দা রয়েছে নতুন ডিভাইসটিতে। ভেতরের পর্দাটি ফোল্ডএবল। আর বাইরের ছোট পর্দাটি রাখা হয়েছে নোটিফিকেশনের জন্য। ভাঁজ খোলা অবস্থায় ভেতরের ওলেড পর্দার মাপ হয় ৬.২ ইঞ্চি। আর বাইরের ছোট ওলেড পর্দাটি ২.৭ ইঞ্চি যার অনুপাত বলা হয়েছে ৪:৩। বাইরের পর্দাটির সঙ্গে রাখা হয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভাঁজ করা অবস্থায় সেলফি তোলার ক্ষেত্রে গ্রাহককে সহায়তা করবে বাইরের পর্দাটি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×