হুয়াওয়ের স্মার্ট এক্সেসরিজ প্রদর্শনী

  আইটি ডেস্ক ২০ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফ্যাশনসচেতনদের জন্য স্মার্ট এক্সেসরিজ প্রদর্শন করেছে হুয়াওয়ে। প্রদর্শনীতে দেখান হয় স্মার্টওয়াচ, তারহীন ইয়ারফোন, কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন আইওয়্যার এবং ফিটনেস ব্র্যান্ডের মতো স্টাইলিশ এক্সেসরিজ। সম্প্র্রতি সিঙ্গাপুরের বিশ্বখ্যাত ফ্যাশনেবল ও অভিজাত পণ্যের প্রদর্শনীর জন্য পরিচিত মেইসন মিয়াজাতে ‘দ্য শোরুম : টেক মিটস ফ্যাশন’ শিরোনামে এক জাঁকজমক আয়োজনে এসব পণ্য দেখান হয়। সেখানে প্রযুক্তির মিশেলে এসব ফ্যাশন ও স্বাস্থ্য সুরক্ষার পণ্য ক্যাটওয়াকের মাধ্যমে পারফরমাররা প্রদর্শন করেন। বিভিন্ন দৃশ্যপট ও পারফরমেন্সের মাধ্যমে হুয়াওয়ের এ এক্সেসরিজগুলোর উপযোগিতাও তুলে ধরা হয়। এ আয়োজনে উপস্থিত দর্শকদের নজর কাড়ে হুয়াওয়ের দ্বিতীয় প্রজন্মের পণ্য ওয়াচ জিটি-২, ফ্রি বাডস থ্রি, ব্যান্ড ফোর এবং যুগান্তকারী পণ্য হুয়াওয়ে এক্স জেন্টাল মনস্টার আইওয়্যার। আমন্ত্রিত দর্শক ও অতিথিরা এসব দৃষ্টিকার্ষক এক্সেসরিজ ধরে দেখার সুযোগ পান। এতে অনেকে উচ্ছ্বাস প্রকাশ করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×